যশোরে যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০

road accident

যশোর সদরের লেবুতলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বাসের আহত যাত্রীদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২ মার্চ) সকালে যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলা তেঁতুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ট্রাকের চালক সদর উপজেলার তেজরোল গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে আসলাম হোসেন (২৮), হেলপার একই উপজেলার খাজুরা গ্রামের পলাশ, যাত্রীবাহী বাসের চালক মাগুরার শালিখা উপজেলা শতখালী গ্রামের শহিদুল ইসলাম (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে নয়টার দিকে মাগুরামুখী যাত্রীবাহী লোকাস বাস (ঢাকা মেট্রো-চ-৯৬২১) তেঁতুলতলা বাজার অতিক্রম করছিলো। এ সময় বিপরীতমুখী একটি ট্রাকের (যশোর-ট-১১-০৬২৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় বাস ও ট্রাকের চালক, হেলপারসহ অন্তত ১০ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সদরের ফুঁলবাড়ি পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক কানুচন্দ্র বিশ্বাস জানান, স্থানীয়দের খবরে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এর আগে যশোর-মাগুরা মহাসড়কে প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজট লাগে। যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মহাসড়ক থেকে বাস ও ট্রাক সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।