যশোরের অভয়নগরে অস্ত্রসহ দুই সন্ত্রাসী ডিবি পুলিশের হাতে গ্রেফতার

ovinagor news

যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিরপাশা থেকে একটি আগ্নেয়াস্ত্র ও দুটি রামদাসহ দুইজনকে আটকে করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১১ মার্চ) গভীর রাতে সিদ্দিরপাশা নাউলি আড়পাড়া থেকে তাদের আটক করা হয়। হত্যার হুমকি দেয়ার অভিযোগের সূত্র ধরে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো উপজেলার নাউলী আড়পাড়া গ্রামের গফফার গাজীর ছেলে মোঃ সুলতান গাজী (২৮) ও নাউলি উত্তরপাড়ার মোসলেম আকুঞ্জির ছেলে ফুরকান আকুঞ্জি।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সোমেন দাস জানান, সম্প্রতি অভয়নগর উপজেলার শুভরাঢ়া ইউনিয়নের মেম্বার নূর আলী শেখ দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। ওই মামলার তদন্তকালে তারা জানতে পারেন নূর আলী শেখের সহচর ফারুক খানকেও হত্যার হুমকি দেয়া হয়েছে। যে মোবাইল নাম্বার থেকে তাকে হুমকি দেয়া হয়েছে তার সূত্র ধরে বৃহষ্পতিবার গভীর রাতে উপজেলার সিদ্দিরপাশা নাউলী আড়পাড়ায় অভিযান চালানো হয়। এসময় সুলতান গাজী ও ফুরকান আকুঞ্জি নামে দুইজনকে আটক ও তাদের মোবাইল ফোন জব্দ করা হয়। তারা হুমকি দেওয়ার কথা স্বীকার করেছে। এরপর তাদের দেয়া স্বীকারোক্তি মতে একটি দেশীয় তৈরি শাটারগান ও দুটি রামদা উদ্ধার করা হয়।

ওসি সোমেন দাস আরো জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে ইউপি মেম্বার নূর আলী শেখ হত্যায় জড়িতদের ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।