আমাকে ও আমার ছেলেকে হত্যার চেষ্টা চলছে : কাদের মির্জা

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা তার ফেসবুক অ্যাকাউন্ট স্ট্যাটাসে অভিযোগ করেছেন যে ওবায়দুল কাদের তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, একরামুল করিম চৌধুরী, নিজাম হাজারীর নির্দেশে সন্ত্রাসীরা তাকে ও তার ছেলেকে হত্যার জন্য সক্রিয় ভাবে মাঠে নেমেছে।

কাদের মির্জা তার ফেইসবুক স্ট্যাটাসে এ দাবি করেছেন।

কাদের মির্জার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো, ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, একরামুল করিম চৌধুরী, নিজাম হাজারী এদের নির্দেশে। সন্ত্রাসী মিজানুর রহমান বাদল, ফখরুল ইসলাম রাহাত, আজম পাশা রুমেল, বাস স্ট্যান্ডের চাঁদাবাজ সবুজ, টেকের মাদক সম্রাট সবুজ, মাহবুবর রশিদ মঞ্জু, কচি, খিজির হায়াত, আরিফ, আলাল, ঢাকার চাঁদাবাজ জুয়েল, ভূমি দস্যু শাহিন, টাকা চোরা রিমন, সন্ত্রাসী কানা রাজ্জাক, দাগন ভূঁইয়ার সন্ত্রাসী জহিরুল ইসলাম তানভীর, রবেন্স, রনি, লিংকন, রিয়াদ, এরা আমি ও আমরা সন্তানকে হত্যার জন্য সক্রিয়ভাবে মাঠে নেমেছে।

তিনি লিখেন, আপনারা আমি ও আমরা সন্তানের জন্য দোয়া করবেন।

অপরদিকে, কাদের মির্জার স্ট্যাটাস নিয়ে উপজেলা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত বলেন, কাদের মির্জার সকল অভিযোগের কারণ হচ্ছে, বেপরোয়া মিথ্যা মন্তব্যে ওবায়দুল কাদের ও তার স্ত্রীকে জড়িয়ে সে তাদের সমর্থন আদায়ে তাদেরকে বাধ্য করতে চেষ্টা চালাচ্ছে।