বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরের গ্রেফতারের দাবিতে যশোরে মানববন্ধন

মুনিরার মৃত্যুর সঠিক তদন্ত, বিচার ও অভিযুক্ত বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে গ্রেফতারের দাবিতে যশোর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি যশোরে উদ্যোগে আজ রোববার সকাল ১১টায় যশোর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের শতাধিক নেতাকর্মী অংশ নেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, মুনিয়াকে রক্ষিতা বলে গালী দেয়া হচ্ছে। অথচ অল্প বয়সী মুনিয়াকে যিনি রক্ষিতা বানালেন, যার জন্য সে মৃত্যুর পথ বেছে নিলো তাকে কেউ দোষারোপ করছে না। পুলিশ তাকে গ্রেফতার না করে তদন্তের নামে সময়ক্ষেপন করছে। আমাদের আশংকা দেশে সংগঠিত বিভিন্ন নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যার বিচারের মত মুনিয়ার হত্যার বিচারও ধামাচাপা পড়ে যাবে। প্রশাসন, সরকারের সহায়তায় অর্থশালী আনভীর বিনা বিচারে পার পেয়ে যাবে। এ আশংকা যাতে সত্যি না হয় এবং ন্যায় বিচার যাতে প্রতিষ্ঠিত হয় তার জন্য অবিলম্বে আনভীরকে গ্রেফতারের দাবি জানানো হয় মানববন্ধনে।

সংগঠনের নেতা বিথিকা সরকারের নেতৃত্বে মানববন্ধনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, জেলা কমিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, সিপিবি সভাপতি আবুল হোসেন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বুলু, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মজনু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তরিকুল ইসলাম তারু, মহিলা পরিষদের নেতা কামরুন নাহার কনা, আইনজীবী আমিনুর রহমান হিরু প্রমুখ।