ষড়যন্ত্রে দৃশ্যমান, মানুষের সংকটে অদৃশ্য বিএনপি-জামায়াত

করোনা মহামারির মধ্যেও ক্ষমতায় যেতে বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্র দৃশ্যমান হলেও মানুষের সংকটে তারা অদৃশ্য বলে মন্তব্য করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে শুক্রবার শাহ আলীর মাজারে তিন হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করে তিনি এ মন্তব্য করেন।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন- মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে আমরা যুবলীগ মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি।

মানুষের এই মহাসংকটে যুবলীগের নেতা-কর্মীরা সারাদেশে বিভিন্ন সাহায্য সহযোগিতা দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। এই ঘোর সংকটে মানবসেবাই আমাদের একমাত্র ব্রত।

তিনি আরও বলেন-করোনার এই মহাসংকটে বিএনপি-জামাত কিভাবে ক্ষমতায় যেতে পারে তার জন্য নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের কোন নেতা-কর্মী মানুষের পাশে নেই।

সরকার পতনের জন্য তারা বিপুল পরিমাণ টাকা দিয়ে দেশি-বিদেশী লবিস্ট নিয়োগ করেছে। কিন্তু একটা টাকা নিয়েও তারা অসহায় মানুষের পাশে দাঁড়ায় নি। মূলত দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামাতের ষড়যন্ত্র দৃশ্যমান, কিন্তু মানুষের সংকটে তারা অদৃশ্য।