ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয় না

নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন টালিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ভিন্নধর্মী এক চরিত্রে অভিনয় করবেন তিনি। গল্পের জন্য এ সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন প্রিয়াঙ্কা। এক সাক্ষাৎকারে এমনটাই জানান এ অভিনেত্রী।

একটি রেডিওকে কেন্দ্র করে গড়ে উঠেছে সিনেমার কাহিনী। গল্পে একটি রেডিও আর প্রিয়াঙ্কা। সিনেমাটি প্রসঙ্গে প্রিয়াঙ্কা সংবাদমাধ্যমকে বলেন, ‘বিষয়টা অন্যরকম। অভিনয়ের সুযোগও আছে। চিত্রনাট্য বলছে, ঘুমিয়ে থাকা অনেক অনুভূতিগুলো হয়ত জেগে উঠবে। সব মিলিয়ে বেশ চ্যালেঞ্জিং।

২০০৮ সালে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন প্রিয়াঙ্কা। এরপর প্রায় ২০টি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। ‘হৃদয় জুড়ে’ শিরোনামের একটি বাংলাদেশি সিনেমাতেও দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। বর্তমানে তার হাতে আছে ১০টি সিনেমা।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘লকডাউনের আগে পাঁচটি সিনেমার শুটিং হয়েছে। চলতি মাসের শেষের দিকে নতুন শুটিং শুরু হবে। অনেকে ভাবছেন, প্রিয়াঙ্কার পৌষ মাস! তারা হয়ত জানেন না, আমাকেও অনেক কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে। আমি চাই আরও কাজ হোক।

ইন্ডাস্ট্রি আবার আগের জায়গায় ফিরুক। সাহসী অভিনেত্রী হিসেবে আলাদা পরিচিতি আছে প্রিয়াঙ্কা। নেট দুনিয়ায় বোল্ড অবতারে তার বিভিন্ন ছবি দেখা গেছে। বেশ সাচ্ছন্দেই সেগুলো তুলেছেন এ অভিনেত্রী।
সাহসী ফটোশুট, অভিনয় নিয়ে ছেলে সহজ কিছু বলে?

এমন প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ‘সহজ আমার সাহসী ফটোশুট নিয়ে কোনো কথা বলে না। কাজের ক্ষেত্রে আমার স্বাধীনতা থাকবে। আমি চাই সহজ সেটা বুঝুক। ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয় না। ওকে সেটা বোঝাতে চাই। ওকে তারকা সন্তান হিসেবে বড় করছি না, খুব সহজ ভাবেই বড় হচ্ছে।

২০১০ সালে অভিনেতা রাহুল ব্যানার্জিকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। ২০১৩ সালে জন্ম হয় সহজের। কিন্তু নিজেদের বনিবনা না হওয়ায় ২০১৭ সালে আলাদা হয়ে যান রাহুল-প্রিয়াঙ্কা। বিচ্ছেদের পর সহজ মায়ের কাছেই থাকছে।

প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে অনেক ফিসফাঁস টালিপাড়ায়। পরিচিত এক ফটোগ্রাফারের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা। এমন কথাও শোনা যায় টালিপাড়ায় কান পাতলে। এসব গুঞ্জন নাকি ভালো লাগে প্রিয়াঙ্কার। তার ভাষায়, ‘গুঞ্জন মানে আমাদের নিয়ে অনুরাগীরা ভাবছেন। দর্শকেরা আমাদের পছন্দ করছেন। আমিই তো সংবাদমাধ্যম থেকে নিজের বিষয়ে নিত্যনতুন কত খবর পাই! মজা লাগে।