চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে কিশোরের মরদেহ উদ্ধার

chowgacha jessore map

যশোরের চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে তরিকুল ইসলাম (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় থানা পুলিশ মরাদেহটি উদ্ধার করে। নিহত তরিকুল ঝিকরগাছা উপজেলার আটুলিয়া গ্রামের জাহাঙ্গীর মোড়লের ছেলে।

শনিবার ১০ জুলাই সকালে দশপাকিয়া ফাড়ির পুলিশ উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের সীমান্ত ৩৮/৫৮টি পিলারের নিকটবর্তী বড় কাবিলপুর ও ভারতের বয়রার লক্ষীপুর গ্রামের মধ্য দিয়ে বয়ে যাওয়া কপোতাক্ষ নদের
পানিতে ভেসে থাকা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শনিবার সকাল ছয়টার দিকে নদে লাশ ভাসতে দেখে বর্ডার গার্ড বাংলাদেশের একটি টহল দল শাহাজাদপুর বিজিবি চোকির নায়েক সুবেদারকে জানান। তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহতের বড় ভাই শফিকুল ইসলাম জানান, শুক্রবার ৯ জুলাই বিকাল থেকে আমি ওর সাথে দেখা করবো বলে ফোন দিচ্ছি। কিন্তু ফোন বন্ধ থাকায় ওর সাথে কথা বলতে পারিনি। শনিবার সকালে মোবাইলের মাধ্যমে জানতে
পেরে এসে দেখি মরদেহ নদীতে রয়েছে।

নিহতের চাচতো ভাই সুজন জানান, ছোট বেলা থেকেই মা না থাকায় ও বাপ কিছুটা মানসিক ভারসম্যহীন হওয়ায় তরিকুল নেশাগ্রস্থ হয়ে পড়ে। সে বিভিন্ন মাদক ব্যবসায়ীর শ্রমিক হিসেবে কাজ করতো। তরিকুলের নামে ঝিকরগাছা থানায় একটি মাদক মামলা রয়েছে। কিছুদিন আগে ওই মামলায় গ্রেফতার হয়ে কিশোর সংশোধনাগারে থেকে বের হয়ে আসে।