বিয়ে করবেন না কঙ্গনা 

বলিউডের নানা বিষয়ে বিতর্কিত টুইট করে আলোচনায় থাকতেই মনে হয় পছন্দ করেন কমল আর খান।নিজেকে পরিচালক, প্রযোজক ও অভিনেতা হিসেবে পরিচয় দেন। আবার স্বঘোষিত সিনেমা সমালোচকও তিনি।

গত ঈদে মুক্তি পাওয়া সালমান খানের রাধে সিনেমা নিয়ে বিতর্কিত টুইট করেছিলেন তিনি। সেই বিষয়টি নাকি মামলা পর্যন্ত গড়িয়েছিল। এইতো অল্প কিছুদিন আগে আমির খান ও কিরন রাওয়ের বিচ্ছেদ নিয়েও বিতর্কিত মন্তব্য করেছিলেন কমল।

তাদের বিচ্ছেদ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেছিলেন কমল। সেখানে বলেন, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরন-আমিরের বিয়ের কথা, তখনই নাকি তার মনে হয়েছিল কিরনের মতো এতো সাধারণ চেহারার মহিলাকে কেন বিয়ে করছেন আমির!

শুধু তাই নয়, কমলের মতে, ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখ দেখতে বেশি সুন্দর। আমির তাদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি। এসব বিতর্কের পর এবার তার নিশানা বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী কঙ্গনা রানাউত ও প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার স্বামী নিক জোনাস। ভবিষ্যদ্বাণী নম্বর তিন উল্লেখ করে এক টুইট বার্তায় তিনি লেখেন, আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়াকে তালাক দেবেন। ভবিষ্যদ্বাণী নম্বর ৬ উল্লেখ করে আরেক টুইট বার্তায় তিনি লেখেন, অভিনেত্রী কঙ্গনা রানাউত কখনোই বিয়ে করবেন না।

কিন্তু কমলের এই রকম টুইট হজম করতে পারেননি নেটিজেনরা। মন্তব্য ঘরে সেই ছাপ স্পষ্ট। প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে করা টুইটের নিচে একজন লিখেছেন, একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।