যশোরে তরিকুল ইসলাম অক্সিজেন ব্যাংক চালু, ফোন করলেই মিলবে সেবা

“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই মুল মন্ত্রকে বুকে ধারন করে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন বিএনপির তরুণ নেতা বিশিষ্ট ব্যবসায়ী সোহেল রানা তোতার উদ্যোগে যাত্রা শুরু হল দক্ষিণবঙ্গের সিংহ পুরুষ প্রয়াত বিএনপি নেতা “তরিকুল ইসলাম অক্সিজেন ব্যাংক” ফ্রি সেবা।

১৩ জুলাই মঙ্গলবার বিকালে স্থানীয় চাউলিয়া মোড়ে এই ফ্রি অক্সিজেন ব্যাংক সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। অদৃশ্য মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ও কচুয়া ইউনিয়নের করোনা আক্রান্ত যে সকল রোগীরা অক্সিজেন সংগ্রহ বা ক্রয় করতে পারছেনা,

সে সকল মানুষ “তরিকুল ইসলাম অক্সিজেন ব্যাংকে” যোগাযোগ করলে’ই রোগীর বাড়িতে পৌঁছে যাবে ফ্রি অক্সিজেন সেবা ০১৫৩৪৮৪৪০৮৮/০১৭১২৫৯১১৩৭/ ০১৯২৭৩৭২৫৩০ উল্লেখিত মোবাইল নম্বরের যে কোনো একটি’তে কল করলেই পেয়ে যাবেন বিশেষ এই সেবা। এসময় বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে মানব সেবার এই অনন্য কার্যক্রমটি উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক আব্দার হোসেন খান, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি ওলিয়ার রহমান, সহ-সভাপতি নুরইসলাম, সহ-সম্পাদক মিকাইল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলমগীর কবির, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি গোলাম ছরোয়ার, মশিয়ার রহমান, ছাত্রনেতা এডভোকেট জিএম রাকিব হাসান, রনি ইসলাম, ইমরান খান সহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।