অসহায় রহমানের পরিবারকে উপহার পাঠালো স্বপ্নসিঁড়ি

আশাশুনির বুধহাটার অসহায় আব্দুর রহমানের পরিবারকে খাদ্য উপহার সামগ্রী পাঠালো সাতক্ষীরার প্রান্তন রোভার স্কাউটদের সংগঠন স্বপ্নসিঁড়ি সাতক্ষীরা। ঐ পরিবারের অসহাত্বের বিষয়টি সাংবাদিক এস কে হাসানের মাধ্যমে জানতে পারেন স্বপ্নসিঁড়ির সদস্যরা।

রবিবার (২৫ জুলাই) সকালে বুধহাটার সরকারি খাস জমিতে বসবাসরত আব্দুর রহমানের বাড়িতে খাদ্য সামগ্রী উপহার হিসেবে নিয়ে যান স্বপ্নসিঁড়ির সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ির সদস্য সচিব অতনু বোস, যুগ্ম সদস্য সচিব সালাউদ্দীন রানা, সদস্য অহিদুল ইসলাম, সাংবাদিক এস কে হাসান, এম এম নূর আলম প্রমুখ। তাদের সহযোগিতা করেন স্বপ্নসিঁড়ির আহবায়ক নাজমুল হক, সদস্য মীর খায়রুল আলম।

এসময় ৩০ কেজি চাল, ১০ কেজি আলু, ২ কেজি সয়াবিন তেল, তিন প্রকার ডাল, পেয়াজ, রসুনসহ ১০ প্রকারের পন্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়। স্বপ্নসিঁড়ির সদস্যরা জানান, তাদের সমাজের নিপীড়িত মানুষের জন্য এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

ভবিষ্যতেও প্রয়োজনে ঐ পরিবারকে সহায়তা করার আশ্বাস প্রদান করেন। প্রসঙ্গত, একটি সড়ক দুর্ঘটনা আব্দুর রহমানকে পঙ্গু করে দিয়ে বিছানাশায়ী করেছেন।

বিধবা মাকে নিয়ে ক্ষুধা ও রোগের যন্ত্রনায় কঙ্কালশার হয়ে গেছেন তার দেহ। পেটের উপর চাপ দিলে তার টয়লেট হয়, প্রসাব করাতে হয় নল দিয়ে। সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তার পরিবার।