মমতাকে নিয়ে ফের আপত্তিকর মন্তব্য করলেন কঙ্গনা

আবারো সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানউত।

সম্প্রতি দিল্লিতে বলিউড গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে বৈঠক করেছেন মমতা। আর সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে মন্তব্য করেন কঙ্গনা।

গত বৃহস্পতিবার তৃণমূল নেত্রী মমতার সঙ্গে দেখা করলেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার এবং খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই কি ২০২৪-এ কেন্দ্রে পরিবর্তন আসবে? এই প্রশ্নের উত্তরে জাভেদ আখতার বলেন, কে নেতৃত্ব দেবেন সেটা গুরুত্বপূর্ণ নয়।

দেশে পরিবর্তন আসাটাই আসল ব্যাপার। দেশের সার্বিক পরিস্থিতি বদলাতে হবে। আমার মনে হয়, ২০২৪-এ পরিবর্তন আসা দরকার। এবং ২০২৪-এ পরিবর্তন আসবেই। দেশের গণতান্ত্রিক পরিস্থিতির আরও উন্নতি হবে। সেই সাথে ‘খেলা হবে’ নিয়ে জাভেদ আখতারকে একটি গান লেখারও অনুরোধ জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

এর আগেও পশ্চিমবঙ্গের নির্বাচন ও তার পরবর্তী সময়ে বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচনার শিকার হন কঙ্গনা। এমন উসকানিমূলক মন্তব্যের জন্য একাধিক মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে।

বিতর্কিত মন্তব্যের জন্য কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেয়া হয়েছে। কিন্তু তাতেও কোনও সুরাহা মেলেনি। ফের একবার বাংলার মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন তিনি। এবারও তার পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।