অভয়নগরে ধর্ষণ মামলায় দুই আসামির আদালতে স্বীকারোক্তি

rap

যশোরের অভয়নগর উপজেলায় এক নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে চাঁদাবাজীর অভিযোগে আটক আছিয়ার রিমান্ড শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

তার দেয়া তথ্যমতে আরো এক আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার তাদের দুইজনকেই আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান দুই আসামির জবানবন্দি গ্রহন শেষে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আটক শাহিনা আক্তার ওরফে আছিয়া ওরফে শাহানাজ পারভিন খুলনা জেলার ফুলতলা উপজেলার পুগ্নিপাশা গ্রামের মৃত খোসদেল মোড়লের মেয়ে ও মৃত আব্দুস সালাম সিকদারের স্ত্রী অপর আসামি খুলনা জেলার খান জাহান আলী থানার পারিয়াডাঙ্গা এলাকার ইসহক লস্কারের ছেলে শামীম হোসেন।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী ও বাদীর চাচা টাকা পয়সা ধার দেনার বিষয় নিয়ে গত ১৮ আগস্ট অভয়নগরের গুয়াখোলা গ্রামের আছিয়ার বাড়িতে যায়। শাহিনা দরজা খুলে তাদেরকে বসতে দেন।

কিছু সময়ের মধ্যে পাশের রুম থেকে দুইজন যুবক সেখানে এসে। এরপর বাদী ও তার চাচাকে মাদক ব্যবসায়ী বলে আখ্যা দিয়ে মারপিট শুরু করে। এরপর বাদীকে অজ্ঞাত এক ব্যক্তি ধর্ষণ করে।

পরে অজ্ঞাত আসামিরা বাদী ও বাদীর চাচাকে একসাথে পাশাপাশি বসিয়ে তাদের জামাকাপড় খুলে ফেলে অশ্লীল ভিডিও করে। এরপর পন্ঞাশ হাজার টাকা চাঁদাদাবী করে আসামি শাহিনা সহ অজ্ঞাতরা।

এ ঘটনায় ২১ আগস্ট অভয়নগর থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাত আরও দুইজনকে আসামী করা হয়। তাদের মধ্যে একজন শামীম এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাহ আলম বলেন, আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার বিষয় আদালতে স্বীকার করেছে।

এছাড়া অপর অজ্ঞাত আসামির নাম ঠিকানাও জানিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।