ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

যশোরের ঝিকরগাছা মাছ বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাধারণ মৎস্য জীবী, মাছ ব্যবসায়ী, মাছ চাষী ও জেলেদের স্বাস্থ্য সুরক্ষা, পুষ্টি চাহিদা পূরন ও পরিবেশ রক্ষা করতে একটি করে ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা ও করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক, হাতধোয়া সাবান, হ্যান্ডস্যানিটাইজার ও খাওয়ার স্যালাইন বিতরণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মোঃ আবু তোহা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য জীবী লীগ নেতা শহিদুল ইসলাম, ফারুক হোসেন, রফিকুল ইসলাম, আজগর আলী, সনজিত হালদার মনু, বাবলু হালদার, হরিপদ হালদার প্রমুখ।

চারা বিতরণ শেষে ঝিকরগাছা উপজেলা মৎস্য জীবী লীগের এক মতবিনিময় সভায় যশোর জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মোঃ আবু তোহা বলেন, অবহেলিত মৎস্য জীবীদের ভাগ্য উন্নয়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০০৩ সালের ২২ মে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে মৎস্য জীবী লীগ গঠন করেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র হাতকে শক্তিশালী করতে ও মৎস্য জীবীদের ভাগ্য উন্নয়ন করার জন্য মৎস্য জীবী লীগের কাতারে সামিল হওয়ার জন্য আহবান জানান এবং ঝিকরগাছা পৌর সভা ও ১১ টি কমিটি গঠন করার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান।