যশোরে এক্সরে করে নারীর পাকস্থলি থেকে ২৩শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার

jashore map

পেটের ভিতর পাকস্থলীতে বিপুল পরিমাণ ইয়াবা পাচারকালে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের একটি অভিযানিক দল।

এসময় ওই নারীর পাকস্থতি এক্সরে করে ২ হাজার ৩ শ’ ৫০ পিস এবং তার দেহ তল্লাসী করে আরও ৩ হাজার ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব), যশোর।

সোমবার (১৩ সেপ্টেম্বর) যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকায় এ অভিযান চালায় র‌্যাব। অভিযানে মোট ৫ হাজার ৮শ’ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ওই নারীকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী মালহা বানু (৩৮) কক্সবাজার জেলার টেকনাফ থানার নুর মোহাম্মদের স্ত্রী বলে জানাগেছে। র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি দল গত সোমবার (১৩ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অত্র ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার,

লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স) বিএন এর নেতৃত্বে ঝিকরগাছা এলাকায় অভিযান চালায়। এসময় মালহা বানু(৩৮) নামের ওই নারীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে।

এ সময় তার দেহ তল্লাশি করে সাড়ে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাদক ব্যবসায়ী মালহা স্বীকারোক্তি মোতাবেক মেডিকেলে নিয়ে তার পাকস্থলীর এক্সরে করে পেটের ভিতর বিপুল পরিমাণ ইয়াবা দেখতে পান।

পরে পাকস্থলি থেকে আরও ২ হাজার ৩শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় গ্রেফতারকৃত আসামী ও আলামত সমূহ সংশ্লিষ্ট থানায় হস্থান্তর পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।