সব সময় মানুষের পাশে থাকার অঙ্গীকার করলেন চেয়ারম্যান প্রার্থী ফরিদ

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে সব সময় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও নৌকা প্রতিকের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

মঙ্গলবার ১৪ সেপ্টম্বর প্রেসক্লাব যশোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করলে সফল হওয়া সম্ভব।

গতি কখনো রোধ করা যাবে না। সাংবাদিক, বুদ্ধিজীবী ও সুশীল সমাজের মানুষের সহযোগিতা ছাড়া ভাল কাজ করা সম্ভব নয়। সদর উপজেলাবাসীসহ সাধারণ মানুষের জন্য কাজ করতে তিনি যশোরবাসীর কাছে দোয়া চান।

সেই সাথে নৌকা প্রতিক পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে ধন্যবাদ জানান।

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে ও সম্পাদক এস এম তৌহিদুর রহমানের সঞ্চলনায় মত বিনিময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন
বিপুল, জেলা আওয়ামীলীগের সদস্য কামাল হোসেন,

যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফরাজী আহমেদ সাঈদ বুলবুল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, প্রেসক্লাব যশোরের দপ্তর সম্পাদক তোহিদ জামান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর,

যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক বিপ্লব রায়, সদস্য শফিকুল ইসলাম পারভেজ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব প্রমুখ।