বিবর্তন আবৃত্তি-আর্ট স্কুলের সনদ বিতরণ

শুক্রবার বিকেলে বিবর্তন যশোর আবৃত্তি-আর্ট স্কুলের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। নাট্য সংগঠন বিবর্তন যশোর প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা অ্যাড. এ কে এম মঞ্জুরুল হক।

বিবর্তন যশোরের সভাপতি নওরোজ আলম খান চপলের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সংস্কৃতিজন হারুন-অর-রশিদ, উপদেষ্টা ও যশোর সাংবাদিক উনিয়নের সাবেক সভাপতি সাজেদ রহমান বকুল, উপদেষ্টা ও নারীনেত্রী অর্চনা বিশ্বাস এবং উপদেষ্টা ও সমাজসেবক অ্যাড. আজিজুর রহমান সাবু।

স্বাগত বক্তব্য দেন বিবর্তন যশোরের সহ-সভাপতি এবং আবৃত্তি-আর্ট স্কুলের পরিচালক এইচ আর তুহিন। অনুষ্ঠানের শুরুতে স্কুলের শিক্ষার্থীরা একক আবৃত্তি পরিবেশন করে। সবশেষে সনদপত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিবর্তন যশোরের সাধারণ সম্পাদক দীপংর বিশ্বাস, স্কুলের অধ্যক্ষ সপ্তর্ষী দাস শীলা, শিক্ষক শাহরিন সুলতানা নিশি, রুহিনা শারমিন এলিস প্রমুখ।

বিবর্তন যশোর আবৃত্তি-আর্ট স্কুলের ৩৫ শিক্ষার্থী ধ্রুব পরিষদের অধীনে পরীক্ষায় অংশ নেয়। শিক্ষার্থীরা সবাই কৃতকার্য হয়েছে। এদের মধ্যে ৩১ জন প্রথম বিভাগে উত্তীর্ণ হয়।

আর সারা বাংলাদেশের মধ্যে ৮ জন মেধা তালিকায় স্থান পেয়েছে। এরমধ্যে ১ম বর্ষে প্রথম ও দ্বিতীয় স্থান, ৩য় বর্ষে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়, ৪র্থ বর্ষে পঞ্চম এবং ৫ম বর্ষে প্রথম ও ৩য় স্থান অর্জন করেছে বিবর্তন যশোর আবৃত্তি-আর্ট স্কুলের শিক্ষার্থীরা।