যশোরে কলেজ ছাত্রীকে অপহরনের পর ধর্ষনের ঘটনায় মামলা

mamla rai

যশোরে ১৮ বছরের এক কলেজ ছাত্রকে অপহরনের পর ধর্ষনের ঘটনার ১২ দিন পর কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওই ছাত্রীর বাড়ি শহরের রেলগেট পশ্চিমপাড়ায়। ধর্ষনের শিকার যশোর হেমিও প্যাথিক কলেজের প্রথম বর্ষের ছাত্রী নিজে বাদি হয়ে বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর কোতয়ালি থানায় মামলা করেন।

মামলায় দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামি করা হয়। আসামিরা হচ্ছে শহরের বেজপাড়া প্রগতি পল্লী শুভংকর গুপ্তের বাড়ির ভাড়াটিয়া মৃত অসীম কুমার ঘোষের ছেলে অঞ্জন ঘোষ (৩৫) গাড়িখানা রোডের পিতা অজ্ঞাত বিল্লাল পাটোয়ারিসহ (৩৫) অজ্ঞাত ৩/৪ জন।

মামলায় উল্লেখ করা হয়েছে, ঘটনার স্বীকার বাদি ভিকটিম তার বড় বোনকে নিয়ে পাসপোর্ট করার জন্য রেলরোড সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে আসে। ১নং আসামি অঞ্জন ঘোষ পাসপোর্টের কাজ করে। সেখানে থেকে ভিকটিম ও তার বড় বোন ১১ সেপ্টেম্বর সকালে আর এন রোড হেমিও কলেজের সামনে আসে।

১ নং আসামি অঞ্জন ঘোষ ফুসলিয়ে অতি সুকৌশলে ভিকটিম বাদিকে ইজিবাইকে অপহরন করে ২ নং আসামি বিল্লাল পাটোয়ারির গাড়ি খানার বাড়ি নিয়ে যায়। সেখানে একটি ঘরে নিয়ে ২ নং আসামি ও তার সহযোগী ৩/৪ অজ্ঞাত নামা সেভেন আপের সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে বাদিকে পান করায়।

নেশাজতীয় দ্রব্য পান করে বাদি জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় গাড়িখানার ৫ম তলা বিল্ডিয়ের তৃতীয়তলায় ২ নং আসামি বিল্লাল পাটোয়ারির ঘরে নিয়ে ১ নং আসামি অঞ্জন ঘোষ বাদির ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

এরপর পরিচিত একটি মেয়ের সাথে বাদিকে বাড়ি পাঠিয়ে দেয়। এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই অনুপম রায়ের কাছে জানতে চাওয়া হলে তিনি এ ব্যাপারে কথা বলতে অস্বীকৃতি জানান।