নেইমারের সঙ্গে বিরোধ নেই, তাকে সম্মান করি : এমবাপ্পে

গত কদিন ধরে বিশ্ব ফুটবল অঙ্গনে আলোচনার বিষয়বস্তুর শীর্ষে পিএসজির দুই তারকা নেইমার ও এমবাপ্পের বিরোধ। মাঠে তখন তাকে অসন্তোষ প্রকাশ করতে দেখা যায়। পরে বদলি হিসেবে উঠে যাওয়ার পর ডাগআউটে বসে এমবাপ্পে রেগেমেগে বলেন, সে আমাকে কখনও পাস দেয় না।

এই ঘটনা থেকেই সমস্ত গুঞ্জনের উৎপত্তি। এরপর পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো এই গুঞ্জনকে উড়িয়ে দেন। তিনি বলেছিলেন, দুজনই দারুণ খেলোয়াড়। শীর্ষ খেলোয়াড়ের ভেতর সব সময়ই কিছু একটা থাকে।

দুজনেই ভীষণ লড়াকু, নিজেরা জিততে চায় এবং দলের অর্জন চায়। আমি ব্যক্তিগতভাবে দুজনের সঙ্গেই কথা বলেছি। তারাও হয়তো পরস্পরের সঙ্গে কথা বলেছে এবং ট্রেনিংয়ে তাদের মজা করার ছবি দেখা গেছে।

অনেক সময় ছোট ঘটনাই বড় করে তোলা হয়। এসব আসলে স্রেফ উড়ো কথা। এবার কোচের সুরেই কথা বললেন এমবাপ্পে। ফরাসি সংবাদমাধ্যম লেকিপেকে দেয়া সাক্ষাৎকারে বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড বলেন, হ্যাঁ আমি এটাই বলেছি (নেইমারের বিরুদ্ধে)। এসব ব্যাপার ফুটবলে সব সময় ঘটে থাকে।

এটা এমন কিছু নয় যা নিয়ে কেউ পড়ে থাকে। তবে এটা অনেক বড় ঘটনা হয়ে যাচ্ছে দেখেই আমি তৎক্ষণাৎ তার সঙ্গে এই বিষয়ে কথা বলেছিলাম। আমরা আগেও এ রকম অনেক কথা বলেছি এবং ভবিষ্যতেও বলব।

কারণ আমরা জিততে চাই, কিন্তু তিক্ততা থাকা উচিত নয়। আমাদের মধ্যে অসন্তোষ নেই কারণ, খেলোয়াড় ও মানুষ হিসেবে তিনি যেমন সেভাবেই আমি তাকে সম্মান করি।