হাতির সঙ্গে ছবি দিয়ে সমালোচনায় শ্রাবন্তী

তৃতীয় সংসারে ভাঙনের পর থেকে বিরামহীনভাবে সমালোচনার শিকার হচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এমনকি তার কাজের খবরেও হাসাহাসি করছে নেটিজেনরা। আর সোশ্যাল মিডিয়ায় ছবি কিংবা ভিডিও দিলে তো কথাই নেই। কদর্য মন্তব্য আর আক্রমণ বানের মতো ছুটে আসে।

আবারও একই ঘটনা ঘটেছে। হাতির সঙ্গে ছবি দিয়ে অনুসারীদের কটাক্ষের শিকার হচ্ছেন শ্রাবন্তী। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এগুলোতে দেখা যায়, একটি বিশাল হাতির সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

বেশ কিছু দিন আগে পাহাড়ি অঞ্চলে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। ধারণা করা হচ্ছে, তখনই হাতির দেখা পান তিনি। আর হাতি দেখে ছবি তোলার লোভ সামলাতে পারেননি। ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট পরে দাঁড়িয়ে পড়লেন হাতির নিকটে।

এই ছবিগুলোর নিচে অগণিত মন্তব্য জমা হয়েছে। কেউ লিখেছেন, ‘দুজনকে ভালো মানিয়েছে। বিয়ে করে নিন’, কেউ শ্রাবন্তীর শরীরী গড়নকে কটাক্ষ করে লিখেছেন, ‘হাতি দুটো খুব সুন্দর’, আরেকজন মন্তব্য করেছেন, ‘আপনাকে হাতিই সন্তুষ্ট করতে পারবে’।

এরকম নেতিবাচক-আক্রমণাত্মক মন্তব্য নিয়মিতই পান শ্রাবন্তী। তাই বিষয়টা সয়ে গেছে। এগুলো নিয়ে কখনোই প্রতিক্রিয়া জানান না তিনি।

এদিকে শ্রাবন্তীর বর্তমান ব্যস্ততা সিনেমা নিয়েই। যদিও পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। তবে জিততে পারেননি। তাই পুনরায় সিনেমায় ব্যস্ত হয়েছেন।