ঝিনাইদহের হাটগোপালপুরে পাম্প মিস্ত্রিদের কর্মশালা

ঝিনাইদহে সদর উপজেলার হাটগোপালপুর বাজারে পাম্প মিস্ত্রিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । ডি-সোয়ান এন্টার প্রাইজ ও মন্ডল ট্রেডার্স শনিবার রাতে কর্মশালার আয়োজন করে।

মন্ডল ট্রেডার্সের স্বতাধিকারি মনির মন্ডলের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথী ছিলেন ডি-সোয়ান এন্টার প্রাইজের ন্যাশনাল সেলস ম্যানেজার নাজিমুল ইসলাম সোহাগ।

বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ প্রেস ক্লাবের সহ-সভাপতি ও এসএটিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রবি শংকর নাগ,এএসআই এনতাজুল হক, ডি-সোয়ান এন্টার প্রাইজের প্রধান হিসাবরক্ষক শাহাদৎ হোসেন, খুলনা এরিয়া ম্যনেজার কেরামত আলি, সেলস এক্সিকিউটিভ সোহানুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন হাটগোপালপুর বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ডা.এস.এ.জি মিল্টন। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, ব্যবসায়ী বিদুৎ হোসেন, সোহরাব মন্ডল, রিফাত মন্ডল, মাহফুজ হোসেন, এনামুল হক ও সাংবাদিক বসির আহাম্মেদ প্রমুখ।

কর্মশালায় মাগুরা ও ঝিনাইদহ জেলার শতাধিক পাম্প মিস্ত্রি উপস্থিত ছিলেন। পরে র‌্যাফেল ড্র আনুষ্ঠিত হয়। অনুষ্ঠন শেষে উপস্থিত সকলের মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়।