যশোরে চোরাই কাভার্ডভ্যানসহ ৩ জন আটক

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা শহরের ষষ্ঠিতলাপাড়া এলাকা থেকে একটি ছোট কভার্ডভ্যানসহ তিনজনকে আটক করেছে।

শুক্রবার ১৯ নভেম্বর রাত ১১টার দিকে শহরের ষষ্টিতলা পাড়াস্থ ডা. মোশফিকুর রহমানের বাড়ির সামনে থেকে কভার্ডভ্যানটি জব্দ ও তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বরিশালের বানারিপাড়া উপজেলার লবনসারা গ্রামের মীর বাদলের ছেলে মীর কাউয়ুম (২০), সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কাটুনিয়া গ্রামের মৃত শামছুর রহমানের ছেলে সাজ্জাদ গাজী (৩২) ও একই উপজেলার বিজয়নগর গ্রামের কামাল হোসেনের ছেলে ফেরদৌস হোসেন (২২)।

র‌্যাব যশোর ক্যাম্পের এসআই লুৎফর রহমান জানিয়েছেন, শুক্রবার রাত ১১টার দিকে তিনি গোপন সূত্রে জানতে পারেন শহরের ষষ্টিতলা বসন্ত কুমার রোডে ডা. মোশফিকুর রহমানের বাড়ির গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর তিন ব্যক্তি চোরাই একটি ছোট সাইজের পিকআপ নিয়ে অবস্থান করছে।

এই সংবাদ পেয়ে রাত সাড়ে ১১ টায় ঘটনা স্থলে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করে। সঙ্গীয় ফোর্সের সহায়তার তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে তিনটি মোবাইল ফোনসেট, নীল-হলুদ রংয়ের একটি পিকআপ (ঢাকা মেট্টো-ন-১৬-২৮০৪) জব্দ করা হয়।

পিকআপটির বৈধ কাগজপত্র দেখাতে বললে তারা কোন কাগজ দেখাতে পারেনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, পরস্পর যোগ সাজসে তারা দীর্ঘদিন ধরে ছোট সাইজের কাভার্ড ভ্যান, পিকআপসহ অন্যান্য গাড়ি চুরি করে নিজেদের কাছে রেখে তা বিক্রি করে।

তাদের মোবাইল ফোনসেট গুলো চুরির কাজে ব্যবহার করে । এই ঘটনায় যশোর কোতয়ালি থানায় ৩৭৯/৪১১/৪১৩ ধারায় একটি মামলা হয়েছে।