যশোরে পৃথক ঘটনায় মাদ্রাসাছাত্রসহ দু’জন নিহত

road accident

যশোরে পৃথক ঘটনায় ইজিবাইকের ধাক্কায় মাদ্রাসাছাত্রসহ দুজন নিহত হয়েছে। রোববার রাতে সদর উপজেলায় ও সোমবার সকালে শার্শা উপজেলায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার নওদাগা গ্রামের আখতারুজ্জামানের ছেলে মাদরাসা ছাত্র ইয়াসিন (১০) ও শার্শা উপজেলার বেনাপোল থানার ভবের বেড় গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে জব্বার হোসেন (৪০) ইজিবাইকের ধাক্কায় নিহত হয়েছে।

নিহতদের স্বজন ও পুলিশ জানায়, নিহত ইয়াসিন শ্যামনগর মাদ্রাসার ছাত্র সে রোববার দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে শ্যামনগর প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তা পারা পারের সময় ইজি বাইকের ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসাধীন অবস্থায় রাতে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে লাশ মর্গে পাঠান। অপরদিকে নিহত জব্বার হোসেন বেনাপোল বাজারে একটি মাংসের দোকানের কর্মচারী বাড়ি থেকে দোকানে যাওয়ার পথে বেনাপোল পর্যটনের সামনে অজ্ঞাতনামা ইজিবাইককে ধাক্কা দেয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে সকাল সাড়ে আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে লাশ মর্গে পাঠান।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন তিনি বলেন এ ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দেয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন জানান এ রকম ঘটনা আমার জানা নেই।