সম্পদ লুন্ঠনকারীদের জনপ্রতিনিধি করবেন না: মেয়র লিটন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, সন্ত্রাস, দুর্বাত্তায়ন ও সম্পদ লুন্ঠনকারীদের জনপ্রতিনিধি করবেন না।

এরা আপনার ভোটে নির্বাচিত হয়ে সন্মানিত হয়ে আবার আপনাকে অপমান অপদস্ত করবে এরকম দুর্বৃত্তায়ন লোক সমাজের প্রতিনিধি হয়ে প্রতিনিধিত্ব করবে মানুষকে জিম্মি করে সে দিন শেষ।

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার পিতার দেখানো স্বপ্নকে বাস্তবায়ন করতে ১৯৮১ সালে দিশে ফিরে ২৩ বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে। তারপরও তিনি এদেশের জনগনকে ফেলে পালিয়ে যান নাই।

তাই আপনারা বঙ্গবন্ধুর মত গর্জে উঠেন সামান্য কয়েকজন বোমাবাজ, অস্ত্রবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে। আমরা স্বস্তি, শান্তি ও উন্নয়নের শার্শা দেখতে চাই কোন দানব শাষিত রাজনীতি দেখতে চাই না।

শার্শার উলাশী ইউনিয়নের রামপুরবাজারে নৌকা মার্কার প্রার্থী রফিকুল ইসলাম এর নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন মেয়র লিটন।

বুধবার বেলা ৫ টার সময় নৌকা প্রতীকের রামপুর বাজারের জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের মেম্বার সুলতান আহমেদ বাদশাহ।

বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, যাকে আমরা মায়া করে ভালবাসা দিয়ে ভোট দিয়েছি আর সেই যদি আবার আমাদের প্রতি অন্যায় অত্যাচার, জুলুম নির্যাতন মামলা হামলা করে তবে তাকে কি আবার ভোট দিয়ে আমরা নির্বাচিত করতে পারি।

তার মধ্যে রয়েছে ওই পাকিস্থানী প্রেতাত্মাদের আত্মা। আপনারা জানেন ১৯৭০ সালের নির্বাচনের মধ্যে দিয়ে যখন জাতির জনক নৌকা মার্কায় বিজয়ী হয় তখন ওই পাকিস্থানীরা ক্ষমতা হস্তান্তর না করায় পরের বছর ১৯৭১ সালে রক্তক্ষয়ী যুদ্ধের মধ্যে দিয়ে এদেশ স্বাধীন হয়।

আর এই স্বাধীন রাষ্ট্রের পতাকা কিছু উড়াতে ওই জামাত এর লোকদের সহযোগিতা করেছে এই দেশের কিছু পাকিস্তানী দোসররা। এখনও তারা ষড়যন্ত্র করে যাচ্ছে।

তেমনি একজন রাজনৈতিক দানব এসেছে এই শার্শার মাটিতে। আপনারা জানেন সে আবারও নানা ষড়যন্ত্র, নানা কৌশল নানা ফন্দি ফিকির আটছে । তাই তার প্রতারণা থেকে আপনারা সাবধান থাকবেন।

এসয় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, কোষাধ্যাক্ষ খোদাবক্স, বনও পরিবশে বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার,বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, আওয়ামীলীগ নেতা হায়দার আলী গগন বেনাপোল পৌর আওয়ামীলীগের ৯ নং ওয়র্ড এর সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা সহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।