নওয়াপাড়া ইউনিয়নের এক ওয়ার্ডে ৩টি নৌকার অফিস উদ্বোধন

যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকের প্রার্থীর তিনটি নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অফিস উদ্বোধন করেন।

নৌকার প্রার্থী রাজিয়া সুলতানাকে সাথে নিয়ে প্রথমে ৬ নম্বর ওয়ার্ডের শাহাপুরে অফিস উদ্বোধন করেন তিনি। পরে একই ওয়ার্ডের আড়পাড়া বাওড়কান্দা ও আড়পাড়া মোল্লাপাড়া মসজিদ মোড়ে আরো দুইটি অফিস উদ্বোধন করা হয়।

পরে ইউনিয়নের ঘুরুলিয়ায় নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আনোয়ার হোসেন বিপুল। অফিস উদ্বোধনের পর আনোয়ার হোসেন বিপুল বলেন, যশোর সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেষ হাসিনার দেয়া সব সেবা আমরা বিনামূল্যে কোন হয়রানি ছাড়াই মানুষের কাছে পৌঁছে দিতে চাই।

এজন্য সৎ মানুষদের জনপ্রতিনিধি হওয়া দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নওয়াপাড়া ইউনিয়নে একজন সৎ মানুষকে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন।

আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে তাকে বিজয়ী করতে হবে। তাহলে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতার জন্য অর্থ লাগবে না। তৃণমূলের মানুষের কাছে স্বচ্ছতার সাথে সরকারি সেবা পৌঁছে দেয়া সম্ভব হবে।

আওয়ামী লীগের বেইমানদের সতর্ক করে আনোয়ার হোসেন বিপুল বলেন, সাবধান হয়ে যান, ভাল হয়ে যান। আওয়ামী লীগের পরিচয় দিয়ে সুযোগ-সুবিধা নিবেন, আর নির্বাচনে শেখ হাসিনার সিদ্ধান্তের বিরোধীতা করবেন।

এটা মেনে নেয়া হবে না। আওয়ামী লীগের ত্যাগী ও প্রকৃত আদর্শবাদী নেতাকর্মীরা আপনাদের যে কোন মূলে এই নির্বাচনে আপনাদের প্রতিহত করবে। তাই সাবধান হয়ে যান।

আরো বক্তব্য দেন জেলা যুবলীগের সদস্য কেরামত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মিলন, জেলা যুব লীগের সাবেক দপ্তর সম্পাদক হায়দার আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জাকির হোসেন প্রমুখ।