আলমসাধু উল্টে চৌগাছায় প্রাণ গেলো চালকের

body

যশোরের চৌগাছায় গভীর রাতে আলমসাধু উল্টে উত্তম কুমার (৪২) নামে এ ব্যক্তি নিহত হয়েছেন। তিনি আলমসাধুটির চালক এবং ঝিকরগাছা উপজেলার কাটাখাল গ্রামের অভিলাষ কুমারের ছেলে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দিবাচৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। গত রাত ১টা ৩০ মিনিটের দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের পিতম্বরপুর গ্রামের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই আলমসাধু চালক রাত ১টা ৩০ মিনিটের দিকে ঝিকরগাছা থেকে চৌগাছার পুড়াপাড়া বাজারে চাতালে জ্বালানী (কাঠের গুড়ো) নামিয়ে দিয়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে চৌগাছা-ঝিকরগাছা সড়কের পিতম্বরপুর গ্রামস্থ প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান আতিয়ার রহমানের বাড়ির সামনে এসে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছে ধাক্কা দিয়ে গাড়িটি উল্টে যায়।

এতে চালক উত্তম গাড়ির নিচে চাপা পড়েন। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে চৌগাছা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসে মুঠোফোনে জানান।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাকে অবস্থায় উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের চৌগাছা স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে দুর্ঘটনা কবলিত গাড়িটি ও তার চালককে উদ্ধার করা হয়। চালককে গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।