যশোরের হৈবতপুরে নৌকার পথসভা অনুষ্ঠিত

যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নে নৌকার প্রার্থী আবু সিদ্দিক একজন সৎ মানুষ। তিনি জয়ী হলে এই ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বয়স্কভাতা, বিধবাভাতা পেতে কোন টাকা লাগবে না।

সামাজিক খাতের সব বরাদ্দ প্রকৃত গরীব মানুষদের বাড়িতে পৌঁছে দেয়া হবে। এজন্য সুদখোর, ঘুষখোরদের প্রত্যাখান করে সৎ ও যোগ্য ব্যক্তি আবু সিদ্দিককে বিজয়ী করতে হবে।

শনিবার বিকালে হৈবতপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মথুরাপুরে নৌকার প্রার্থীর নির্বাচনী পথসভায় প্রধান
অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল এসব কথা বলেন। পরে তিনি কাশিমপুর ও চাঁচড়ায় নৌকার পথসভায় বক্তব্য দেন।

তিনি আরো বলেন, আমরা অনেক ষড়যন্ত্রের গল্প শুনছি। কিন্তু স্পষ্টভাবে বলতে চাই, নৌকার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করতে আসবেন না। বড় বড় বয়ান দেন, আবার নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত ভুল প্রমাণ করতে চান।

এটা যশোরে হবে না, হতে দেয়া হবে না। আমরা কিন্তু বসে থাকবো না। হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলী মাস্টারের সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য দেন নৌকার প্রার্থী আবু সিদ্দিক, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আহাদুল ইসলাম,

সাবেক সভাপতি শামসুল হক, সহসভাপতি আবু বক্কর গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য শহিদুজ্জামান শহিদ, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সোজাউদ্দিন মাস্টার, বীরমুক্তিযোদ্ধা রাহাত আলী,

ইউনিয়ন যুবলীগের আহবায়ক সরওয়ার হোসেন, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, ইউপি সদস্য আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য আহমেদ আলী প্রমুখ।