চুড়ামনকাটিতে নৌকার পথসভা রূপ নিলো জনসভায়

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে নৌকা প্রতীক বিজয়ী করতে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার মুন্সি মেহেরুল্লাহ একাডেমির মাঠে পথসভাটি অনুষ্ঠিত হয়। চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে পথসভাটি জনসভায় রূপ নেয়।

বক্তারা বলেন, আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সৎ ও পরিচ্ছন্ন মানুষ। দুর্নীতির সাথে তিনি কোন আপোষ করেন না। ৫ জানুয়ারি নির্বাচনের জন্য চুড়ামনকাটিতে তিনি একজন সৎ ও ভাল মানুষকে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন।

দাউদ হোসেন বিজয়ী হলে চুড়ামনকাটি কেউ সন্ত্রাসের রাজত্ব করতে পারবে না। সাধারণ মানুষ শান্তিতে বসবাস করতে পারবেন। সেই জন্য দল, মত, জাতি-ধর্ম নির্বিশেষ সবাইকে আমরা নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানাচ্ছি।

বক্তারা আরো বলেন, গত কয়েক বছরে শান্তিপ্রিয় চুড়ামনকাটি ইউনিয়নের মানুষ শান্তিতে থাকতে পারেননি। সন্ত্রাসী আর চাঁদাবাজদের দৌরত্বের কারণে মানুষ অতিষ্ট হয়ে উঠেছে।

গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে এজন্য সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাউদ হোসেন দফাদার কে মনোনয়ন দিয়েছেন।

চুড়ামনকাটিতে শান্তি ফিরিয়ে আনতে আমরা নৌকায় ভোট চাইছি। সভায় প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মেহেদী হাসান মিন্টু। সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন,

সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, নৌকার প্রার্থীর দাউদ হোসেন দফাদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, জেলা যুবলীগের সদস্য এসএম রবি সিদ্দিকী,

চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজান, সদস্য জাহাঙ্গীর হোসেন, প্রধান শিক্ষক আবু কামাল, জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক টিপু সুলতান প্রমুখ।