আমাকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছে: রাব্বানী

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম করা হয়েছে। মাদারীপুর রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে হামলার শিকার হন।

রবিবার ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ চলাকালীন ৭নং ওয়ার্ডের গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন জাল ভোট দেয়া চেষ্টা করছে।

এমন খবর শুনে গোলাম রাব্বানী সেখানে গিয়ে প্রতিবাদ করলে মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লা রাব্বানীর ওপর চড়াও হয়। এক পর্যায়ে গোলাম রাব্বানীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়।

এ সময় রাব্বানী ফিরাতে গেলে তার ডান হাতের দুইটি আঙ্গুল কেটে যায়। যেখানে আটটি সেলাই দিতে হয়েছে। বর্তমানে তিনি রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

গোলাম রাব্বানী বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা করা হয়েছে। নির্বাচনে ইশিবপুর, হাসানকান্দি ও গাংকান্দি শাখারপাড় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রে জাল ভোট প্রদানসহ বিভিন্ন অনিয়ম প্রসঙ্গে অভিযোগ করা হলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। এ ব্যাপারে মামলা করা হবে।

ইউপি নির্বাচনে ইশিবপুর ইউনিয়নে গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি তা করছেন। যার পক্ষে তিনি পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।