আমি আর বিয়ে করবো না: সালমান খান

salman khan

বলিউডের ভাইজান সালমান খান সোমবার ২৭ ডিসেম্বর ৫৭ বছরে পা রাখলেন। জীবনের ৫৬ বছর পেরিয়ে গেলেও এখনও বিয়ে করেননি এই সুপারস্টার।

তার ভক্তদের ভাইজানের কাছে সবচেয়ে দামী প্রশ্ন কবে বিয়ে করছেন? এ প্রশ্নে সালমান খান বলেন, আমি জানি না। আমি আর বিয়ে করব না। কারণ আমার বিয়ের বয়স পেরিয়ে গেছে।

সালমান খানের জন্মদিনে একটি অনুষ্ঠানের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে ক্যাটরিনা কাইফ একের পর এক প্রশ্ন করেন এ অভিনেতাকে।

সেখানেই সালমান কবে বিয়ে করছেন জানতে চান ক্যাটরিনা। এই অভিনেত্রীর প্রশ্নে শুনে কিছুক্ষণ চুপ থেকে উত্তর দেন ভাইজান। সালমানের কাছে এমন উত্তর আশা করেননি ক্যাটরিনা।

উত্তর শুনে অভিনেত্রী জানান, এটা ভুল উত্তর। এই ঘটনা প্রায় দুই বছর আগের। ইতোমধ্যে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা।

সালমান খানকে শুভেচ্ছা জানিয়ে সামাজিকমাধ্যমে এই অভিনেত্রী লেখেন, এ বছর জন্মদিন তোমার সবচেয়ে হাসিখুশি জন্মদিন হোক। তোমার মধ্যে যে আলো, ভালোবাসা, বুদ্ধিমত্তা আছে,

তা সারাজীবন তোমার সঙ্গে থাকুক। এদিকে নিজের জন্মদিনে ভক্তদের বিশেষ বার্তা দিয়েছেন সালমান খান। ভাইজান লেখেন, আপনাদের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।

নিজেকে কতটা সৌভাগ্যবান মনে হচ্ছে, বলার ভাষা পাচ্ছি না। বলিউডের প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান ও তার প্রথম স্ত্রী সুশীলা চরকের বড় ছেলে আবদুল রশিদ সেলিম ওরফে সালমান খান।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর তার জন্ম। সালমানের দুই ভাই আরবাজ খান ও সোহেল খানও বলিউড অভিনেতা। বোন আলভিরা খান অগ্নিহোত্রীর বিয়ে হয়েছে অভিনেতা-পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে। তার দত্তক বোন অর্পিতা খানের প্রতিও প্রচণ্ড স্নেহ ভাইজানের।