যশোরে পৃথক অভিযানে সাড়ে চার কেজি গাঁজাসহ আটক ৩

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কোতয়ালি মডেল থানা ও তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ৪ কেজি ৬শ’ গ্রাম গাঁজা ও মাদক সেবন করে এলাকায় অশান্তি করার অভিযোগে মোট ৩জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোরের মণিরামপুর উপজেলার কিসমত চাকলা গ্রামের বর্তমানে সদর উপজেলার শেখহাটি জামরুল তলা তারা মসজিদের পাশে সিরাজের বাড়ির ভাড়াটিয়া সিরাজুল ইসলাম ও মৃত সেলিনা বেগমের ছেলে মেহেদী হাসান বাবু,

গোপালগঞ্জ জেলার সদর উপজেলার সিংড়ারকুল বর্তমানে টিবি ক্লিনিকের মোড় জনৈক বাবুলের বাড়ির ভাড়াটিয়া শওকত আলীর ছেলে শাহিন ও শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের ইসহাক মোড়ল ও শাকিলা বেগমের ছেলে রনি। এ ঘটনায় কোতয়ালি থানায় মাদক আইনে আলাদা তিনটি মামলা হয়েছে।

ডিবি পুলিশের এএসআই এস, এম ফুরকান হোসেন একদল পুলিশ মঙ্গলবার ২৮ডিসেম্ব দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে শহরের চাঁচড়া রাজা বরদাকান্ত রোডস্থ এরিনা সীড কোম্পানীর প্রধান গেইটের সামনে থেকে রনিকে ৪ কেজি ৫শ’ গ্রাম ওজনের গাঁজাসহ গ্রেফতার করে।

কোতয়ালি মডেল থানা পুলিশ জানান,সোমবার ২৭ ডিসেম্বর রাত সাড়ে ১১ টার পর শাহিন নামে এক যুবক শহরের আশ্রম রোডস্থ বনফুল বেকারীর সামনে মাদকদ্রব্য সেবন করে অসংলগ্ন কথাবার্তা বলে জনসাধারনের বিরক্তিকর কার্যক্রম করছে।

খবরের ভিত্তিতে সেখানে উপস্থিত হলে শাহিনকে বেসামাল অবস্থায় পেয়ে তাকে গ্রেফতার করে। পরে গভীর রাতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে পরীক্ষা করে এ্যালকোহল সেবন করার সত্যতা পান।

তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা সোমবার ২৭ ডিসেম্বর রাতে সদর উপজেলার ছোট শেখহাটি গ্রামের জনৈক মফিজ উদ্দিন মোল্যার বাড়ির সামনে তিন রাস্তার মোড় থেকে মেহেদী হাসান বাবুকে ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।