মানুষের সাথে প্রাঞ্জল ভাষায় কথা বলা শেখায় কোরআন: মেয়র লিটন

সুন্দর পরিচ্ছন্ন ও উন্নত জীবনের পথ দেখায় কোরআন। মানুষের কথা বলা থেকে শুরু করে চলাফেরা, দেখাশোনা, খাওয়া দাওয়া কোন কিছুই বাদ যায়নি।

সবই আলোচিত হয়েছে কোরআনে। প্রয়োজন শুধু তা পড়ে দেখার এবং বুঝে আমল করার। তবেই উন্নততর হবে মানুষের জীবনমান। মানুষের সাথে সুন্দর ও উত্তম তথা প্রাঞ্জল ভাষায় কথা বলাও শেখায় কোরআন।

শার্শার উলাশী ইউনিয়নের কোরআন প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরফুল আলম লিটন।

বুধবার উলাশী ইউনিয়নের ধলাদাহ গ্রামে মরহুমা সেলিনা জাহাঙ্গীর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা চত্বরে আয়োজিত ইউনিয়ন ভিত্তিক কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র আশরাফুল আলম লিটন।

এসময় সভাপতিত্ব করেন উলাশী ইউনিয়নের সাবেক মেম্বার গোলাম কায়সার। প্রধান অতিথি মেয়র লিটন বলেন পবিত্র কোরআন শরীফ হচ্ছে ইসলাম ধর্মের পুর্নঙ্গ জীবন ব্যবস্থার।

সংসার জীবন সহ নানা মুখী লোভ লালসা হিংসা থেকে নিস্তার পেতে আমরা ধর্মী গ্রন্থ পড়ে থাকি। এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াস আযম,

দপ্তর সম্পাদক আজিবর রহমান, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সহসভাপতি এমদাদুল হক বকুল সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।