ভাইপোর স্ত্রীকে বিয়ে, হামলা ও মারপিট ঘটনায় মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

সদর উপজেলার মালঞ্চী মধ্যপাড়ায় চাচা শ্বশুর কর্তৃক নিহত ভাইপোর স্ত্রীকে বিয়ে করা নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধকে কেন্দ্র করে হামলার ঘটনায় আদালতের নির্দেশে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

মামলায় ৮ জনকে আসামী করা হয়েছে। আসামীরা হচ্ছে, একই এলাকার মৃত হানিফ মোড়লের ছেলে নওয়াব আলী, মোশারফ হোসেন, নওয়াব আলীর ছেলে ইমরান হোসেন, রয়েল, আব্দুর রহমান তুহিন, নওয়াব আলীর স্ত্রী কাজল রেখা, রয়েলের স্ত্রী ববি আক্তার ও ইমরান হোসেনের স্ত্রী সুরাইয়া।

মামলায় বাদি জুয়েল উল্লেখ করেন, নওয়াব আলী বাদির আপন মামা। কাজল রেখা বাদির মামাতো ভাইয়ের স্ত্রী। অপর দিকে নওয়াব আলী কাজল রেখার আপন চাচা শ্বশুর। কাজল রেখা স্বামী রেজাউল মৃত্যুবরণ করলে কাজল রেখার আপন চাচাতো শ্বশুর নওয়াব আলী তাকে বিয়ে করে।

আপন চাচা শ্বশুর নওয়াব আলী ভাইপোর স্ত্রী কাজল রেখাকে বিয়ে করলে উভয় পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে হামলা মারপিট ও খুন জখমের ঘটনা। স্বর্ণের চেইন ছিনতাই ও দু’জনের পকেট থেকে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ সময় আসামীরা বিলকিস বেগমের গলায় থাকা ১ভরি ও জোৎস্না বেগমের গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ ঘটনায় আসামীদের হাতে গুরুতর আহত হয় আক্তার হোসেন ও রিপন হোসেন।

তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় আহত বিউটি খাতুন, বিলকিস বেগম, জোৎস্না বেগমকে যশোর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।