মালদ্বীপে নতুন বছর উপলক্ষে আতশবাজি প্রদর্শনী করেন MNDF

মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্স (MNDF) ২০২২ সালের শুরুতে নববর্ষের প্রাক্কালে একটি আতশবাজি প্রদর্শনের আয়োজন করেন। MNDF-এর মতে, শোটি অনুষ্ঠিত হয় ৩১ শে ডিসেম্বর ২০২১ রাত ১১টা ৫৯ মিনিটে হুলহুমালে’র সেন্ট্রাল পার্কে।

সৈকত এবং সাদা বালুকাময় তীরের নীল জলরাশি সমৃদ্ধ দেশ হিসাবে ইতিমধ্যেই বিশ্বের বহুসংখ্যক পর্যটকদের গুরুত্বপূর্ণ গন্তব্য মালদ্বীপকে পরিণত করেছেন।

পর্যটকদের প্রিয় ছুটির স্থান এবং রোমান্টিক হানিমুনের গন্তব্য থেকে শুরু করে সমুদ্র সৈকতের আশেপাশে একটি নিখুঁত অবসর স্থান পর্যন্ত, মালদ্বীপ এখন তার পার্টির স্পন্দন দিয়ে ভ্রমণকারীদের প্রলুব্ধ করতে শুরু করেছে।

মালদ্বীপে নতুন বছর উদযাপন করাটা সবার জন্য বেশ চিত্তাকর্ষক এবং একটি অত্যন্ত বিলাসবহুল অভিজ্ঞতা হতে পারে। এখানে দ্বীপ, বহিরাগত সৈকত রিসোর্ট এবং প্রতিটি অন্তরঙ্গ সময় ব্যয় যোগ্য,

যেখানে আপনি নববর্ষ উদযাপনের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ জায়গা হিসেবে নিজেকে পরিকল্পনা করতে পারেন। ঘড়ির কাঁটা টিক টিক করছে বলে, আরাম করে বসে না থেকে ছুটে আসুন মালদ্বীপ ভ্রমণে এবং ২০২২ কে স্বাগত জানাতে আপনিও অংশ নিতে পারেন।

গত কয়েকদিন আগে যুব, ক্রীড়া এবং সমাজ মন্ত্রী আহমেদ মাহলুফ আগেই ঘোষণা করেছিলেন যে এই বছর প্রখ্যাত বলিউড গায়ক অঙ্কিত তিওয়ারির সাথে নতুন বছরের শোটি শুরু করবেন। মারুহাবাভিস- শিরোনামে শোটিও অনুষ্ঠিত হয় হুলহুমালের সেন্ট্রাল পার্কের রানিং ট্র্যাকে।

অনুষ্ঠানটি আয়োজিত হয় মালদ্বীপিয়ান কোম্পানি, ধীরাগু, মাল্ডিবিয়ান, ফেনেকা কর্পোরেশন,এমটিসিসি, এমপিএল, এমডব্লিউএসসি, স্টেলকো এবং এসটিও-এর সহযোগিতায় যুব মন্ত্রণালয় এবং পর্যটন মন্ত্রণালয় নতুন বছরের এই শো আয়োজন করেছে।