যশোরে হত্যা মামলার ৩ আসামী চাকুসহ গ্রেফতার

যশোরে শংকরপুর বাস টার্মিনালে সাব্বির হত্যা মামলার ৩ আসামী চাকুসহ গ্রেফতার হয়েছে। শুক্রবার ও শনিবার ঢাকার গাজীপুর ও যশোর শংকরপুর এলাকায় যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, যশোর মনিরামপুর উপজেলার মৃত্যু ওসমান গাজী ছেলে মনিরুল ইসলাম মনির (২৫) (বর্তমানে শংকরপুর জমাদ্দার পাড়াই বসবাস করেন),

যশোর মনিরামপুর উপজেলার শ্যামকুড় গ্রামের মৃত্যু আমিনুল ইসলামের ছেলে এনামুল হক বিজয় (১৯) (বর্তমান ঠিকানা সাং-শংকরপুর জমাদ্দারপাড়ার মৃত লিয়াকত হোসেনের টিনসেড বাড়ীর ভাড়াটিয়া)

ও শংকরপুর আকবরের মোড় প্রাইমারি স্কুলের পাশের বাড়ির ভাড়াটিয়া মজনুর ছেলে রাকিব হোসেন (২১) উল্লেখ্য, গত ১৯ই ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে যশোর শংকরপুর জমাদ্দারপাড়ার মাসুরা খাতুনের ছোট ছেলে সাব্বির হোসেন যশোর শংকরপুর বাস টার্মিনাল এলাকায় উপযুক্ত উপযুক্ত পরি ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের মা মাসুরা বেগম ওই দিনই কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, যশোর শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় গত ১৯ই ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে সাব্বির হত্যাকান্ডের ঘটনাটিকে স্পর্শ কাতর হাওয়ায় থানায় মামলা রুজুর পরপরই যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার মামলাটির তদন্তভার দেন যশোর গোয়েন্দা পুলিশের কাছে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের চৌকস টিম প্রযুক্তির মাধ্যমে হত্যাকাণ্ডের আসামিদের শনাক্ত করেন। এরপর শুক্রবার ও শনিবার ঢাকা গাজীপুর ও যশোর শংকরপুর এলাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শফি আহমেদ রিয়েল,

এসআই শামীম হোসেন, ও এসআই মফিজুল ইসলামের সমন্বয়ে একটি টিম গাজীপুর জেলা ও শংকরপুর জমাদ্দারপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামিদের আটক করেন। আটককৃতদের রোববার দুপুরে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।