ঝিনাইদহে পিকআপসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার বলুহর বাসষ্ট্যান্ড এলাকা দিয়ে একটি পিকআপ যোগাযোগের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য গমনাগমন করবে।

সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মঙ্গলবার ভোর রাতে কোটচাঁদপুর উপজেলার বলুহর বাসষ্ট্যান্ড এলাকার সাফদারপুর রোডে বিসমিল্লাহ হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডারের সামনে চেকপোষ্ট এর মাধ্যমে সন্ধেহজনক পিকআপে অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার ঝাউটিয়া গ্রামের মৃত শ্রী হরিদাস এর পুত্র বাপ্পি দাস(৩৭),

যশোর জেলার বারান্দি মোল্লাপাড়া এলাকার মোঃ নুরুল ইসলাম খান এর পুত্র জুনায়েদ খান(৩৬) এবং মুন্সিগঞ্জ জেলার লৌহজং কনকসার সিংহের হাটি গ্রামের মৃত হরিপদ দাস এর পুত্র তপন চন্দ্র দাস(৫৯)কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের নিজ হেফাজত হতে ২’শ ৫১ বোতল ফেন্সিডিল, ০৪টি মোবাইল ০৮টি সিমকার্ড, ০১টি পিকআপ এবং নগদ-৪৪ হাজার ১’শ টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।