ঝিনাইদহ র‌্যাব-৬ এক ধর্ষককে গ্রেফতার করেছে

ঝিনাইদহ র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্প একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, দামুরহুদা থানার মামলা নং- ০৫ তারিখ ৬ ইং ধারা ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ তৎসহ ৪/৮(২)২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনের একজন পলাতক আসামি চুয়াডাঙ্গা জেলার সদর থানার বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে কোম্পানী অধিনায়কের নেতৃত্বে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে শনিবার রাতে চুয়াডাঙ্গা জেলা শহরে বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে আসামি চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার দামুরহুদা(দাসপাড়া) গ্রামের মোঃ আলাউদ্দিন এর পুত্র মোঃ খোকন হোসেন(৩০)কে গ্রেফতার করা হয়।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামির হেফাজত হতে ১টি মোবাইল, ২টি সিমকার্ড এবং নগদ ১’শ ৪০ টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে,ধৃত আসামি দীর্ঘদিন যাবত ভিকটিমকে মোবাইলের মাধ্যমে তার কিছু আপত্তিকর ছবি নিয়ে জনসম্মুখে প্রচারের বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে গত ২০ জানুয়ারি রাত ১১:৩০ঘটিকা

এবং ২৪ জানুয়ারি রাত অনুমান ১১ টার সময় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে।গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানায় হস্তান্তর করা হয়।