ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলার আসামি ঝিনাইদহ র‌্যাব-৬ হাতে গ্রেফতার

ঝিনাইদহে সদর উপজেলার ৯ নং পোড়াহাটি গ্রামের আনা মিয়ার স্ত্রী মোছাঃ বিবি জান (৫৫)কে গুরুতর আঘাত ও রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে।

উক্ত ভিকটিম ছাগলের জন্য কাঠাল গাছের পাতা আনতে পুকুর পাড়ে যাওয়ার পরে এক পাষন্ড নরপিচাশ আসামী আসেপাশে কোন লোকজন না থাকায় আচমকা ভিকটিমকে ধর্ষনের চেষ্টা চালায় এবং এক পর্যায়ে ভিকটিমকে এলোপাতারী লাঠি ও ইট দ্বারা মাথায় সজোরে আঘাত করে।

স্থানীয় লোকজন ভিকটিমকে গুরুতর আঘাত ও রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

সদর হাপাতালের চিকিৎসক ভিকটিমের অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সেখানে নেওয়ার পথে পথিমধ্যে বিবি জান মারা যায়।

পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে পাষন্ড নরপিচাশ আসামি মোঃ ইয়াদ মোল্লা (৪০) এর বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলা দায়ের করে।

মামলা হওয়ার পর থেকে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল আসামি গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত মামলার পলাতক আসামি ঝিনাইদহ সদর উপজেলার ৯ নং পোড়াহাটি গ্রাম এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই দিন গভীর রাতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি নড়াইল সদর উপজেলার বিল ডুমুরতলা গ্রামের মৃত চান মোল্লা’র ছেলে মোঃ ইয়াদ মোল্লা (৪০)কে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।