যশোরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৬

যশোরে পুলিশ আলাদা অভিযান চালিয়ে বিয়ার, বাংলা মদ, ফেনসিডিল ও গাঁজাসহ মোট ৬জনকে আটক করেছে। ডিবি পুলিশের এসআই সোলায়মান আক্কাস জানিয়েছেন,

গত শুক্রবার রাত ৯টার দিকে শার্শা উপজেলার বাগআঁচড়া-কায়বা সড়কের রাড়ি পুকুর গ্রামে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়।

এরা হলো, ইছাপুর গ্রামের ইয়াকুব কারীর ছেলে মোজাহিদুল ইসলাম (২৩) এবং রুদ্রপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ইমরান হোসেন (২২)।

তিনি আরো জানিয়েছেন, শার্শা উপজেলার সেতাই গ্রাম থেকে শুক্রবার রাত পৌনে ১১টার দিকে ৩ বোতল ভারতীয় বাংলামদসহ সিরাজুল ইসলাম (৪৪) নামে এ ব্যক্তিকে আটক করা হয়।

তিনি ওই এলাকার মৃত হাতেম আলীর ছেলে। এসআই সোলায়মান আক্কাস আরো জানিয়েছেন, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে যশোর শহরের বেজপাড়া নিউ এক্সটেনশন রোডের বাড়িতে অভিযান চালিয়ে ১১০ ক্যান বিয়ারসহ খান সাবা আল আব্দুল্লাহ ওরফে রাতুলকে আটক করা হয়।

রাতুল ওই এলাকার আব্দুল মান্নান খানের ছেলে। জব্দকৃদ বিয়ারের মূল্য ১ লাখ ১০ হাজার টাকা। এসাআই রাজেশ কুমার দাশ জানিয়েছেন, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপশহরস্থ একটি খাবারের দোকানের সামনে থেকে ৩ বোতল ফেনসিডিলসহ রবিউল আলীম (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

সে উপশহর ৭ নম্বর সেক্টরের জি ব্লকের মৃত রুহুল আমিনের ছেলে। পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এএসআই উজ্জল কবির জানিয়েছেন, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরতলীর খোলাডাঙ্গা কদমতলা মোড় থেকে ১২০ গ্রাম গাঁজাসহ সোহেল রানা (২৪) নামে এক যুবককে আটক করা হয়। সে ওই এলাকার মৃত সাইফুল ইসলাম পচাঁর ছেলে।