‘এক শ্রেণির মানুষ ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছে’

জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। পঁচাত্তরে আমাদের শৈশব ও যৌবনকে হত্যা করা হয়েছে। আমরা যখন রাজনীতিতে এসেছিলাম তখন জানতাম না যে আপা দেশে আসবেন ও আওয়ামীলীগ ক্ষমতায় আসবে।

শেখ হাসিনা স্বপ্ন দেখানো শুরু করেছেন এবং বাস্তবায়নও করেছেন। ১৭ কোটি লোকের দেশ হয়েও আমরা আজ মাথা তুলে দাঁড়াচ্ছি।

করোনার কারণে আমরা একটু পিছিয়েছি। আর এ যুদ্ধের কারণে অনেক কিছুর দাম বেড়ে গেছে। এই সুযোগে এক শ্রেণির মানুষ ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছে।

রোববার ১৩ মার্চ বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জে ইউনাইটেড ক্লাবের এক কর্মীসভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমান এ কথা বলেন।

এমপি শামীম ওসমান বলেন, অনেকে অনেক কথা বলছেন। আমার নাকি ১৭টি জাহাজ আছে। দেন না দুই-চারটা আমার জন্য ভালো। সাংবাদিকদের ডাকেন আমি আমার সম্পদের ফাইল দেবো। আপনি আপনারটা দেন। যদি কোন দুর্নীতি দেখাতে পারেন রাজনীতি ছেড়ে দিয়ে নারায়ণগঞ্জ থেকে চলে যাবো।

তিনি বলেন, ‘আমি দেখি এই নারায়ণগঞ্জে মার্চ মাসের তিন-চার তারিখ থেকে শুরু হয়েছে, তাদের অনেকে নাকি আওয়ামীলীগ করে। তারা বলছেন সরকার ব্যর্থ সরকার।

বাইরে থেকে হাওলাত করা কিছু সুশীল, কুশীল আনা হয়েছে। এরাই কিন্তু ওয়ান ইলেভেনের প্রবক্তা। তারা বিএনপির জন্য এসব করছে না। তারা মোশতাকের বংশধর।

এরা দেশ বেঁচে খায়, তারা এক জায়গায় বৃষ্টি হলে আরেক জায়গায় ছাতা ধরে। তারা আজ মানবাধিকারের নাম বেঁচে চলছে। তারা বলে আরেকটি ১৫ই আগস্ট ঘটাবে। ওদের কপাল ভালো আমি ধৈর্যশীল হয়ে গেছি।

আমার নেত্রী যদি এত আঘাত পেয়ে বিষ হজম করতে পারেন। তাহলে আমি পারব না কেন। আমরা দলটা মন থেকে করি নাটক করি না। নির্বাচন এলে ওই একবার বলব দুলাভাই, একবার বলব ব্রাদার, একবার বলব গডফাদার ঐসব আমরা করি না।