ইমরান খানকে পদত্যাগ করতে বলছেন তার দলের নেতারা

imran khan

পাকিস্তানের রাজনীতিতে এই মুহূর্তে টালমাটাল অবস্থা বিরাজ করছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানকে হটাতে দেশটির বিরোধীরা একাট্টা।

এমতাবস্তায় ক্ষমতাসীন ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের এর প্রতিষ্ঠাতা সদস্য নাজীব হারুন স্বয়ং ইমরান খানের পদত্যাগ চেয়েছেন।

জিও নিউজ প্রোগ্রামে নাজীব হারুন বলেন, প্রধানমন্ত্রীর (ইমরান খান) পদত্যাগ করা উচিত এবং দলের অন্য কোনো সদস্যকে প্রধানমন্ত্রী হওয়ার জন্য এগিয়ে আনা উচিত।

তিনি আরও বলেন, এটিই সামনের দিকে এগিয়ে যাওয়া এবং এই সংকটের সমাধানের একমাত্র উপায়। নাজীব হারুন আরও বলেছেন, এই দেশ আর অস্থিতিশীলতা বহন করতে পারবে না।

প্রধানমন্ত্রী ইমরান খানকে অবশ্যই তার জেদ ত্যাগ করতে হবে এবং দল থেকে অন্য কাউকে প্রধানমন্ত্রী প্রার্থী হিসেবে এগিয়ে আনতে হবে।

ইমরানের বিরুদ্ধে অনাস্থা ভোটের দিন যতই ঘনিয়ে আসছে দেশটির ন্যাশনাল অ্যাসেম্বলির বেশ কয়েকজন ক্ষুব্ধ সদস্য যারা ক্ষমতাসীন পিটিআই দলের তারা বলেছেন,

তারা পিটিআই থেকে অব্যাহতি নিয়েছে। একই সঙ্গে আগামী নির্বাচন তারা পিটিআই-এর টিকেটে করবেন না।এর মধ্যে একজন এমপি দাবি করেছেন, তিনজন কেন্দ্রীয় মন্ত্রী পিটিআই থেকে ইস্তফা দিয়েছেন।

এছাড়া এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, পিটিআই এর ২৪ জন সংসদ সদস্য বিদ্রোহ করে বসেছেন। ওই ২৪ জন সংসদ সদস্যও ইমরানের বিরুদ্ধে ভোট দেবেন বলে প্রকাশ্যে হুমকি দিয়েছেন। তথ্যসূত্র: এনডিটিভি।