শৈলকুপায় অস্ত্র ও গুলিসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে ২ টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ধারালো অস্ত্র ও মাদক বিক্রির টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।

রোববার ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-শৈলকুপা উপজেলার ঝাউদিয়া গ্রামের মৃত মোশাররফ শেখের ছেলে বেল্লাল হোসেন (৩৫) ও হাবিবপুর গ্রামের মৃত মজিদ শেখের ছেলে সিজান (২২)।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর শরিফুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে গাড়াগঞ্জ বাজার এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযান চালায়। বাস স্টান্ডের পাশের একটি দোকানের সামনে পেঁৗঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বেল্লাল হোসেন এবং সিজান’কে আটক করা হয়।

পরে তাদের দেহ তল্লাসী করে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, তিনটি মোবাইল ফোন, একটি ধারালো অস্ত্র ও মাদক বিক্রির বিপুল পরিমাণ টাকা জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া ও ঝিনাইদহের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে মামলা করে শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে।