চৌগাছায় ঈদ উপহার হিসেবে ১২০ শিশু শিক্ষার্থী পেলো নতুন জামা

যশোরের চৌগাছায় এসএসসি ব্যাচ-২০১৭ শিক্ষার্থীদের সংগঠন ‘স্বপ্ন দুয়ার-১৭’ ঈদ উপহার হিসেবে ১২০ শিশু শিক্ষার্থীকে নতুন জামা-প্যান্ট দিয়েছে।

সংগঠনের সভাপতি জাবির আহমেদ বলেন, আমরা কয়েক বছর ধরে শিশু শিক্ষার্থীদের ঈদ উপহার হিসেবে নতুন জামা-প্যান্ট দিয়ে আসছি। আমাদের সারা বছরের খরচের কিছু টাকা জমিয়ে ঈদে দুঃস্থ শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই আয়োজন।

চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৭ এসএসসি ব্যাচের যে সব শিক্ষার্থী ঢাবি, জাবি, রাবিসহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত, তাদের জমানো টাকা দিয়ে এই ঈদ উপহার দেন তরুণ শিক্ষার্থীরা।

শনিবার দুপুরে চৌগাছা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের ছোটকাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ছোটকাকুড়িয়া ও দিঘড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি এসব শিশু শিক্ষার্থীদের মধ্যে এই ঈদ উপহার প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি জাবির আহমেদ, সহ-সভাপতি আল শাহরিয়ার আহমেদ ও কামরুজ্জামান ছাড়াও আশীব ফেরদৌস, আবীর ফেরদৌস, সাদিয়া আরেফিন, তাসমিয়া আনজুম তিনা, রাখী আজমীর, মিতু দেওয়ান,

নয়ন হোসেন, জিহাদ হোসেন, চয়ন কুমার দে, পিয়াস, সজীব রহমান, মাহমুদুর রহমান তুষার, ইথুন, নাহিদ হোসেন, তৌহিদ, প্রমিজ খান, আবীর রহমান ছাড়াও চৌগাছা ছারা পাইলট বালিকা বিদ্যালয়ের জেষ্ঠ সহকারী শিক্ষক মাসুম কবীর খোকন উপস্থিত ছিলেন।