বিষয়খালীতে ডে-নাইট ক্রিকেট খেলায় ২০০৯ ব্যাচ চ্যাম্পিয়ন

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজ মাঠে ২০০৭ থেকে ২০২২ এর এসএসসি ব্যাচের প্রাক্তন ছাত্রদের নিয়ে ডে-নাইট ক্রিকেট ম্যাচ উদ্বোধন ও পুরস্কার বিতরণ করলেন ৭ নং মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খুরশিদ আলম মিঞা।

বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজের ২০০৭ থেকে ২০২২ এর এসএসসি ব্যাচের প্রাক্তন পাশকৃত ছাত্রদের আয়োজনে ঈদ পূর্ণমিলনী ও ডে-নাইট ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছিলো।যে খেলায় ২০১৩ এসএসসি ব্যাচকে পরাজিত করে ২০০৯ এর এসএসসি ব্যাচ চ্যাম্পিয়ন হয়।

খেলাটি গভীর রাত পর্যন্ত চলে বলে আয়োজক কমিটির সূত্রে জানা গেছে।এছাড়াও আগামী বছর ২০২৩ সালের রোজার ঈদের পরের দিন ডে-লাইট ক্রিকেট আয়োজনের ঘোষণা দেন।

এলাকার শত শত মানুষ খেলাটি উপভোগ করছে। কারণ করোনা মহামারীর কারণে দু’বছর এলাকায় কোন ধরনের অনুষ্ঠান না হওয়ায় এলাকার শত শত মানুষ এই খেলাটি উপভোগ করছে।

এই প্রথম বিষয়খালী অঞ্চলে ডে-নাইট ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। আর তাই তো অত্র এলাকার মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

ওয়ান নিউজ বিডি’কে ইউনিয়ন চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা জানান, এমন ধরনের আয়োজন হওয়ায় ঈদের দিনের থেকে আজকের দিনে বেশি আনন্দ উপভোগ করতে দেখা যাচ্ছে বিষয়খালী অঞ্চলের মানুষের মাঝে। সেটা আমি নিজেই বুঝতে পারছি যা আমার কাছেও খুব ভালো লাগছে।

এমন ধরনের খেলা আগামীতেও অব্যাহত থাকবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি। সাথে আমার পক্ষ থেকে সবধরনের সার্বিক সহযোগিতা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করছি।