সমালোচনায় ঘি ঢেলে দিলেন মৌসুমী

জায়েদ খান তার সংসার ভাঙার চেষ্টা করছেন এবং নায়িকা মৌসুমীকে নানা মাধ্যমে বিরক্ত করছেন আজ সোমবার এমন  আলোচনা সমালোচনায় ঘি ঢেলে দেন নায়িকা মৌসুমী। এবার স্বামী ওমর সানীর বিপক্ষে অডিও বার্তা দেন তিনি। গণমাধ্যম থেকে শুরু করে শিল্পী সমিতি, সব জায়গায়ই শুরু হয় গুঞ্জন। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা, আর জায়েদ খানকে এত গুরুত্বও দিচ্ছি না বলে মন্তব্য করেছেন ওমর সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন।

জায়েদ খান শুধু তার মা মৌসুমীকে নয়, সবাইকে হ্যারেস করেন বলে জানিয়ে এই দম্পত্তির সন্তান বলেন, “শুধু আমার আম্মা না, উনি কমবেশি সবাইকে হ্যারাস করে থাকেন। আমি জানি বিষয়গুলো, কিন্তু পাবলিকলি সব বলবোও না। তবে উনাকে এত গুরুত্বও দিচ্ছি না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাবো এমন না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।

গত শুক্রবার (১১ জুন) অভিনেতা ডিপজলের ছেলের বিয়ে শুরু হয়েছিল ওমর সানী ও জায়েদ খান দ্বন্দ্ব। যে দ্বন্দ্ব চড় ও হত্যার হুমকি পর্যন্ত গড়ায়। ওমর সানী অভিযোগ করেছেন, জায়েদ খান তার সংসার ভাঙার চেষ্টা করছেন এবং নায়িকা মৌসুমীকে নানা মাধ্যমে বিরক্ত করছেন। সে কারণেই শুক্রবার চলচ্চিত্র অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানকে চড় মেরেছেন অভিনেতা। জায়েদ খানও বন্দুক বের করে হত্যার হুমকি দেন। রোববার ওমর সানী জায়েদ খানের বিরুদ্ধে থানায় জিডিও করেন। সোমবার আলোচনা সমালোচনায় ঘি ঢেলে দেন নায়িকা মৌসুমী। এবার স্বামী ওমর সানীর বিপক্ষে অডিও বার্তা দেন তিনি। গণমাধ্যম থেকে শুরু করে শিল্পী সমিতি, সব জায়গায়ই শুরু হয় গুঞ্জন।

মৌসুমী এক অডিও বার্তায় জানান, জায়েদ ভালো ছেলে। তিনি তাকে কখনো বিরক্ত করেননি। তার সঙ্গে মৌসুমীর শুধু পেশাগত সম্পর্ক।

এরপরেই স্ত্রীর বক্তব্যের জবাব দেন ওমর সানী। তিনি বলেন, মৌসুমীকে অসম্মান করে কিছু বলতে চাই না। তার প্রতি সম্মান রেখেই কথা বলতে চাই। আমি অডিও বার্তা শুনেছি, সে কেন বা কী কারণে তার স্বামীর বিরুদ্ধে অবস্থান নিয়েছে, সেটা সে-ই ভালো বলতে পারবে। কবে বিরক্ত করার যাবতীয় তথ্য প্রমাণ তাদের ছেলে ফারদিনের কাছে রয়েছে।

এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেন মৌসুমী ও ওমর সানীর ছেলে ফারদিন।

তিনি বলেন, জায়েদ খানের বিষয়ে সবাই মোটামুটি জানেন। শুধু আমার আম্মা না, উনি কমবেশি সবাইকে হ্যারাস করে থাকেন। উনি আমার আব্বুর সাথেও বেয়াদবি করেছেন, আম্মুর সাথেও করেছেন। কিন্তু আম্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার, এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই সমাথান করবো।

ওমর সানী-মৌসুমী দম্পতির ছেলে আরো যোগ করেন, “এটা নিয়ে যেন এত কাদা ছোঁড়াছুড়ি না হয়, সেই চিন্তা থেকেই আম্মু কথাগুলো বলেছেন। যেন বিষয়টা দ্রুত ঠান্ডা হয়। এক জায়গায় দেখলাম আম্মু নাকি বলেছেন, মিথ্যাচারে জড়াচ্ছেন ওমর সানী। এটা আসলে ঠিক না। আম্মু যদি কোথাও স্টেটমেন্ট দেয় আমি বলব, এটা ঠিক না। আসলে এটা পরিস্থিতি ঠান্ডা করার জন্যই বলেছেন। আম্মু আমার সাথে কথাও বলেছেন। উনিও চান নাই পত্রিকায়-টিভিতে এসব নিয়ে আলোচনা বা সংবাদ প্রকাশ হোক।”

বাবা-মার মধ্যে সম্পর্ক প্রসঙ্গে ফারদিন বলেন, সব ঠিক আছে। আমি তো আমার আব্বুকে পাচ্ছি, আম্মুকে পাচ্ছি। হ্যাঁ, অনেক বিষয় নিয়ে মনোমালিন্য থাকে। আমিও বিয়ে করেছি। আমাদেরও তো হয়্। এটা স্বাভাবিক। তবে আব্বু আম্মু দুজন চাচ্ছেন যেন বিষয়টা দ্রুত সমাধান হয়ে যায়। ছেলে হিসেবে আমি তো আব্বু আম্মু দুজনকেই চাইবো। দিন শেষে আমার চাওয়া যেন এটা দ্রুত সমাধান হয়। ২০২২ সালে এটা হাইলাইটস করার মতো কোনো বিষয় না। তবে সত্যি কথা হলো উনি (জায়েদ খান) ডিস্টার্ব করেন। আমি চাইলেও এখন প্রমাণ সবার সামনে হাজির করবো না। উনি আমার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন। এগুলো হয়ত প্রমাণ দিতে পারব না। আমি জানি বিষয়গুলো, পাবলিকলি সব বলবোও না।