ছাত্রদল নেতা সাইফকে জনসম্মুখে হাজির করুন: ফখরুল

mirza fokrul
ফাইল ছবি

আজ মঙ্গলবার (২৮ জুন) সকালে এক বিবৃতিতে বিএনপির মহাসচিব উদ্বেগ প্রকাশ করে বলেন, সোমবার (২৭ জুন) আদালতে হাজিরা দিতে গেলে সাইফুল ইসলামকে পুলিশ ধরে নিলেও স্বীকার করছে না।

সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফ চট্টগ্রাম আদালতে হাজিরা দিতে গেলে পাঁচলাইশ থানা পুলিশ তাকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি অবিলম্বে সাইফকে জনসম্মুখে হাজির করার দাবি জানিয়েছেন।

মির্জা ফখরুল বলেন, এ ঘটনা আতঙ্কজনক। জাতীয়তাবাদী ছাত্রদলের চট্টগ্রাম মহানগর নেতা সাইফুল ইসলাম সাইফকে এভাবে আটক ও গুম করে রাখা নির্মম মনুষ্যত্বহীনতা এবং ভয়ানক অশুভ সঙ্কেত।

এর আগেও তাকে হত্যার উদ্দেশে পুলিশ উঠিয়ে নিয়ে গিয়ে পায়ে অস্ত্র ঠেকিয়ে দুই রাউন্ড গুলি করে, তাতে সাইফুল ইসলাম সাইফ চিরতরে পঙ্গু হয়ে যায়। আবারও তাকে একই কায়দায় আটক এবং তার কোনো সন্ধান না পাওয়া গভীর উদ্বেগজনক।

তিনি বলেন, রাষ্ট্র পরিচালনার সব ক্ষেত্রে নিজেদের ব্যর্থতা আড়াল করতে এবং ভয়াবহ আওয়ামী দুঃশাসন টিকিয়ে রাখতেই সরকার বিরোধী দল ও মতকে দমনে এখন আরও হিংস্ররূপ ধারণ করেছে। এটি সবার কাছে দৃশ্যমান যে, সাইফুল ইসলাম সাইফকে পাঁচলাইশ থানা পুলিশ তুলে নিয়ে যায়।