যশোরে কিশোরী অপহরণের দশ দিন পর মামলা,অপহরণকারী গ্রেফতার

কিশোরী রিমি (১৫) অপহরনের দশ দিন পর কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। বুধবার ৬ জুলাই রাতে মামলাটি করেন অপহৃতা কিশোরীর দাদা যশোর শহরের বারান্দী মাঠপাড়া গ্রমের মৃত মোহাম্মদ আলীর ছেলে আকুরুজ্জামান। মামলায় আসামী করেছেন শহরের বারান্দীপাড়া বৌ বাজার এলাকার কুদ্দুস আলী শেখ এর ছেলে হাবিবুর শেখ। পুলিশ তাকে গ্রেফতার করে।

আকুরুজ্জামান মামলায় উল্লেখ করেন,তার পুতিœ রিমি বর্তমানে শেখহাটি কালীতলা এলাকা বসবাস করে। আসামী হাবিবুর শেখ রিমিকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে বাদির পুতিœ রাজী না হওয়ায় পথি মধ্যে যেখানেই দেখা হয় সেখানে রিমিকে উত্যক্ত করে এবং অপহরন করে বিয়ে করবে বলে হুমকী প্রদান করেন।

 

গত ২৭ জুন সকাল সাড়ে ১০ টায় রিমি চৌগাছা থানাধীন কাবিলপুর গ্রামের নানা বাড়ি হতে বাদির বাড়িতে আসার সময় শহরতলী পালবাড়ী মোড়স্থ ভাস্কর্য এর দক্ষিণ পাশে পৌছালে রিমিকে প্রলোভন দেখিয়ে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। থানায় মামলা হওয়ার পর পুলিশ আসামী হাবিবুর শেখকে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন শান্তিনগর এলাকা থেকে ভিকটিম রিমিকে উদ্ধার ও অপহরণকারী হাবিবুর শেখকে গ্রেফতার করে।