নড়াইলে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে যশোরে মানববন্ধন

নড়াইলে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে অগ্নিসংযোগসহ দেশব্যাপী অব্যবহভাবে সাম্প্রদায়িক সংঘাতের প্রতিবাদে যশোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূম কমিটির আয়োজনে মানববন্ধন হয়। রবিবার (১৭ জুলাই) বিকালে ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন যশোর জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একরাম উদ-দৌল্লা, ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক সাজেদ রহমান বকুল, আইডিইবির জেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক জোগেশ দত্ত, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দীপংকর দাস রতন, প্রধান শিক্ষক শ্রাবণী সুর, জেলা যুব মৈত্রীর সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাস, জেলা ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক অরুপ মিত্র ও সনাতন বিদ্যার্থী সংঘের জেলা সাধারণ সম্পাদক বিশ্বজিত মজুমদার।
মানববন্ধন থেকে বক্তারা বলেন, ‘সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে যারা হামলা চালিয়েছেন তাদের কোন দল, ধর্ম, জাতি নেই। তারা সন্ত্রাসী হিসেবে পরিচিত। কোন ধর্মই সন্ত্রাসবাদে বিশ্বাস করে না। সন্ত্রাসীদের কোন ধর্ম নেই। ওইসব সন্ত্রাসীদের শক্তভাবে প্রতিরোধ করা দরকার। এভাবে চলতে থাকলে এ দেশে বসবাস করা সবার জন্য হুমকি স্বরুপ হয়ে দাঁড়াবে।’