শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এর নামাযের জানাযা অনুষ্ঠিত

শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেনাপোল কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এ্যাসোসিয়েশন এর সাবেক সহ সভাপতি বেনাপোল পদ্মা ট্রেডিং কর্পোরেশন এর সত্বাধীকারী নুরুজ্জামান ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সোমবার ভোর ৫ টার সময় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরুহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন। তিনি গভীর শোক প্রকাশ করে মররুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
সোমবার বিকাল ৫ ঘটিকার সময় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় বেনাপোল ফুটবল মাঠে। এসময় দল মত নির্বিশেষে হাজার হাজার মানুষ উক্ত জানাযায় শরীক হন।

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন যশোর -১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, যশোর পৌরসভার মেয়র হায়দার গনি খান পলাশ, বাংলাদেশ জাতিয়তাবাদ দলের কেন্দ্রিয় নেতা মফিকুল হাসান তৃপ্তি,বেনাপোল সিএন্ডএফ ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এ্যাসোসিয়েশন এর সভাপতি শামসুর রহমান, সাবেক সভাপতি মফিজুর রহমান স্বজন, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শার্শা উপজেলা শাখার সাধারন সম্পাদক আনোয়ার আলী আনু, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি এবং মরহুমের সহোদর অহিদুজ্জামান অহিদ প্রমুখ।
তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে ও সেবা দিয়েছেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে সহ অসংখ্য আতœীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শার্শা উপজেলা আওয়ামীলীগ সহ সকল রাজনৈতিক নেতা কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
উল্লেখ্য নুরুজ্জামান সাহেব প্রায় ১ বছর ৮মাস আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সেই থেকে তিনি দেশ বিদেশে চিকিৎসাধীন ছিলেন।