যশোরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার

আজ শুক্রবার  সকালে যশোরের মনিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গালদা মানিকতলা গ্রাম থেকে ইয়াসিন ড্রাইভার (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইয়াসিন ওই গ্রামের মৃত মতলেব বিশ্বাসের পুত্র।

গ্রামবাসী জানিয়েছেন,গালদা মানিকতলায় বাড়ির ভিতরে টিউবওয়েল পাড়ে ইয়াসিন নামে ওই ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে মনিরামপুর থানায় সংবাদ দেন। তখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেন।পুলিশ ধারনা করছে তাকে হত্যা করে ওই স্হানে ফেলে রেখেছে দৃবৃর্ত্তরা।

নিহতের স্ত্রী জোৎসনা খাতুন গত বৃহস্পতিবার সকালে তার মুমূর্ষু নানাকে দেখতে পাশের গ্রামে যান। ভোর রাতে তার নানা মৃত্যু বরন করলে তার স্বামীকে খবর দেওয়ার জন্য একাধিকবার মোবাইলে কল দিলে কোন উত্তর না পেয়ে সকালে বাড়িতে চলে আসেন।

বাড়ির গেটের সামনের তালা খুলে ভিতরে প্রবেশ করে ঘরের ভেতরে না পেয়ে ঘরের অন্য পাশে টিউবওয়েলের পাশে রক্তাক্ত ও জখম অবস্থায় তার স্বামী ইয়াসিনের মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা জড়ো হন। প্রতিবেশীরা থানায় খবর দিলে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর হাসপাতালে প্রেরন করেন। নিহতের গলায় ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পারিবারিক দ্বন্দ্ব অথবা পুর্ব শত্রুতার জেরে হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। স্থানীয় পুলিশ প্রশাসনের উদ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন মনিরমপুর থানার অফিসার ইনচার্জ নুর ই-আলম সিদ্দিকী ।