ঝিনাইদহে জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধর, থানায় মামলা

mamla rai

আসন্ন ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম হারুন অর রশীদের নির্বাচনী গণসংযোগের পর এক কর্মীর উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন ভুক্তভোগী আহত ওই কর্মী।মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ৩ অক্টোবর সন্ধ্যায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম হারুন অর রশীদের নির্বাচনী গণসংযোগের পর বাড়ি ফিরছিলো তার কর্মী হরিনাকুন্ডু উপজেলার পার্বতীপুর গ্রামের আব্দুল কাদের।

পথে শহরের টিভি সেন্টারের সামনে পৌঁছালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী কনক কান্তি দাসের সমর্থক ঢাকালে বাবু, লাবু, কিশোর, জিহাদ, মিজানসহ অন্তত ২০/২৫ জন আব্দুল কাদেরের উপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৪ অক্টোবর পবহাটি গ্রামের লাবলু মিয়া বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেছে। তবে এ মামলায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।মামলার বাদি লাবলু মিয়া বলেন, এর আগেও আমাদের কয়েকজন কর্মীর উপর হামলা চালানো হয়েছে। নির্বাচনের পরিবেশ বিঘিœত করতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার সমর্থকরা হামলা-ভাংচুর করছে। আমরা মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।